Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ১৯ মে, ২০১৯ , ৪ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-৩০-২০১৯

হেলেনের আত্মহত্যার চেষ্টা: এখন কেমন আছেন?

হেলেনের আত্মহত্যার চেষ্টা: এখন কেমন আছেন?

ঢাকা, ৩০ মার্চ-  গত রাতে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যার চেষ্টা করে গুরুতর আহত হয়েছেন তরুণ মডেল ও অভিনেত্রী পি জে হেলেন। সবশেষ খবর হাসপাতালে ভর্তি আছেন হেলেন। শুরুর দিকে অবস্থা আশঙ্কাজনক থাকলেও এখন অনেকটাই সুস্থ আছেন বলে সূত্রে জানা গেছে।

পি জে হেলেন শুক্রবার (২৯ মার্চ) রাত ১১টার দিকে ফেসবুকে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচানো একটি ছবি দেন। ক্যাপশনে দেন, ‘বাই বাই’! এই ছবি দেখেই ফেসবুকে শোরগোল পড়ে যায়। অনেকেই কমেন্টে হেলেনকে আবেগ নিয়ন্ত্রণে রাখতে অনুরোধ করেন। কিন্তু কিছুক্ষণ পরই খবর পাওয়া গেল হেলেন হাসপাতালে। এর ১৩ মিনিট আগে তিনি একটি স্ট্যাটাসে লেখেন, ‘কিছুক্ষণের মধ্যে লাইভে আসছি। এটাই শেষ। আমাকে ক্ষমা করে দিয়েন কারো মনে কষ্ট দিয়ে থাকলে।’

তিনি কেনই বা আত্মহত্যার চেষ্টা করেছিলেন সেই বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে তিনি মানসিক হতাশা থেকেই এই কাজ করে থাকবেন বলে ধারণা করছে শোবিজে তার সহকর্মীরা। ফেসবুকে প্রায় সময়ই হেলেনকে হতাশাজনক স্ট্যাটাস দিতে দেখা গেছে হেলেনকে।

হেলেনের এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, অনেকদিন ধরেই নেশায় আসক্ত এই তরুণী। হতাশায় নিজেকে শোবিজ থেকেও গুটিয়ে নিয়েছেন সম্প্রতি। শুক্রবার রাতে ঘুমের ওষুধ খেয়ে ফাঁস নিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান তার মা। তবে তার আত্মহত্যা চেস্টার সুস্পষ্ট কারণ হেলেনের পরিবারের থেকে এখনো পাওয়া যায়নি।

এদিকে সিলিং ফ্যানের সাথে ওড়না প্যাঁচানো ছবিটি পোস্ট করার ৪০ মিনিট পরই মুছে ফেলা হয় ফেসবুক থেকে। অসুস্থ হয়ে পি জে হেলেন হাসপাতালে থাকলে তার আইডি থেকে ছবির এই স্ট্যাটাসটি কে মুছে দিয়েছে সে নিয়েও দেখা দিয়েছে নানা প্রশ্ন। এদিকে তার এই আত্মহত্যার চেষ্টাকে অনেকেই  ‘আত্মহত্যার নাটকে ফলোয়ার বাড়ানোর ধান্দা’ বলে দাবি করছেন।

প্রসঙ্গত, পি জে হেলেন একজন মডেল হিসেবেই শোবিজে যাত্রা শুরু করেন ২০১৫ সালের দিকে। বেশ কিছু টিভিসি ও নাটকে তিনি কাজ করেছেন। নায়ক নিরবের ‘গেইম রিটার্নস’ ছবিতে চুক্তিবদ্ধ হলেও সেখানে শেষ পর্যন্ত অভিনয় করা হয়ে উঠেনি তার।

গেল কয়েক বছরে বেশ কয়েকটি গানের ভিডিওতে মডেলিং করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন পিজে হেলেন।

হেলেন অভিনীত উল্লেখযোগ্য বিজ্ঞাপনের মধ্যে রয়েছে গ্রামীনফোন, ইস্পাহানি চা, অলিম্পিক টুইংকেল বিস্কুট, প্রাণ পিকেল, মোজো, সহজ ডটকম, আরএফএল ফ্রেসকো কনটেইনার, আরএফএল টিউবওয়েল।

এন এ / ৩০ মার্চ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে