Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ , ৭ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-৩০-২০১৯

পুরো মাস জুড়ে চিরকুটসহ ফুল উপহার পেয়েছি: প্রভা

ইমরুল নুর


পুরো মাস জুড়ে চিরকুটসহ ফুল উপহার পেয়েছি: প্রভা

ঢাকা, ৩০ মার্চ-  ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। দীর্ঘ দিনের পথচলায় অভিনয় গুণে পেয়েছেন সাফল্য। সারাবছরই ব্যস্ত থাকতে দেখা যায় নাটকের শুটিং নিয়ে। তবে আগের চেয়ে তুলনামূলক কম কাজ করেন এখন তিনি। অনেক বেছে মানসম্মত হলেই কাজটি করেন। আজ জনপ্রিয় এই অভিনেত্রীর জন্মদিন। গতকাল রাত থেকেই ভক্তসহ সহকর্মীদের শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি।

ভালোবাসায় সিক্ত হয়ে আজ সকালেই আরটিভির একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। সেখানে জন্মদিন উদযাপন করেন। আজ জন্মদিন উপলক্ষে কোন শুটিং রাখেন নি তিনি। এই দিনটি শুধু পরিবারের জন্য। পুরো দিনটি পরিবারের সাথেই কাটাতে চান তিনি।

প্রভা বলেন, জন্মদিনে সচরাচর কোন শুটিং রাখিনা। কারণ এই সময়টা আমি আমার পরিবারের সাথে কাটাতে চাই সবসময়। গতকাল রাত থেকেই অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা পাচ্ছি। আমি আমার ভক্তসহ সবার প্রতি কৃতজ্ঞ আমাকে এতটা ভালোবাসার জন্য। আজকে তেমন কোন আয়োজন করি নি। সন্ধার পর বাবা-মাকে নিয়ে বাইরে ঘুরতে বের হবো এবং একসাথে ডিনার করবো। এটাই আমার কাছে পরম তৃপ্তির।

তিনি আরও বলেন, সকাল থেকেই মনটা আরও খারাপ হয়ে গেলো গুলশানের ডিসিসি মার্কেটে আগুন লাগার ঘটনা দেখে। এর আগে বনানীতেও একই ঘটনা ঘটলো। একের পর এক এমন ঘটনা ঘটে যাচ্ছে এগুলো আসলে মেনে নিতে কষ্ট হচ্ছে। এভাবে যদি চলতে থাকে তাহলে তো একে একে আমরা সবই হারাতে বসবো। কত পরিবার তাদের প্রিয়জনকে হারিয়েছে। সত্যি এগুলো খুব কষ্ট দেয়।

জন্মদিন নিয়ে বাড়তি আয়োজন খুব একটা পছন্দ করেন না প্রভা। পরিবারকে নিয়ে সময় কাটাতে ভালোবাসেন এই দিনে। জন্মদিনের স্মৃতি বলতে গিয়ে তিনি জানান, ছোটবেলায় জন্মদিন এলেই খুব মজা করতাম, অনুষ্ঠান করতাম। আত্মীয় স্বজনরা আসতো। কিন্তু এখন আর সেগুলো ভালো লাগে না। বড় হওয়ার সাথে সাথে সেই দিনগুলো মিস করি। বছর দুয়েক আগে আমার জন্মদিন উপলক্ষে চিরকুটসহ ফুল উপহার পেয়েছিলাম এক ভক্তের কাছ থেকে। মজার বিষয় হলো পুরো মার্চ মাস জুড়ে ১ তারিখ থেকে ৩১ তারিখ পর্যন্ত সেই ভক্ত চিরকুটসহ ফুল পাঠিয়েছিলেন আমার বাসায়। কিন্তু সেখানে তার নাম ছিলো না। আমি অবাক হয়ে গিয়েছিলাম। কিন্তু এখনও জানিনা আসলে কে সেই মানুষটি। এটা একটা মজার অভিজ্ঞতা আমার জন্য।

প্রভা বর্তমানে ব্যস্ত রয়েছেন কিছু নাটকের কাজ নিয়ে। গতকাল নাজনীন চুমকীর নির্দেশনায় একটি নাটকের কাজ শেষ করেছেন। এখানে তার সঙ্গে ছিলেন মুশফিক আর ফারহান।

এন এ / ৩০ মার্চ

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে