Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ , ১ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২৯-২০১৯

মার্কিন মুল্লুকে যাচ্ছেন শিরিন শিলা

মার্কিন মুল্লুকে যাচ্ছেন শিরিন শিলা

ঢাকা, ২৯ মার্চ- প্রায় দেড়যুগ ধরে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে ঢালিউড অ্যাওয়ার্ড। নিউ ইয়র্কে শো-টাইম মিউজিক আয়োজিত ঢালিউড অ্যাওয়ার্ডের ১৮তম আসর বসবে আগামী ৭ই এপ্রিল। আর এই আসরে যোগ দিতে মার্কিন মুল্লুকে ছুটবেন শিরিন শিলা। তিনি বলেন, এরইমধ্যে ভিসা হাতে পেয়েছি। আগামী ৪ঠা এপ্রিল ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নিতে আমেরিকায় যাচ্ছি। এবারের অনুষ্ঠানে একক নৃত্য করবো আমি। শো-টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলমকে এ শোতে পারফর্ম করার সুযোগ করে দেয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি। নিউ ইয়র্কের জ্যামাইকার এমাজুরা হলে অনুষ্ঠিত হবে প্রবাসী বাংলাদেশি কমিউনিটির সবচেয়ে জনপ্রিয় এই আসরটি।

অনুষ্ঠানে এবার চিত্রনায়ক ফারুক, সুবর্ণা মুস্তাফা, তিশা, প্রভা, সাজু খাদেম, আরফান আহমেদ, মিশা সওদাগর, কণ্ঠশিল্পী তাহসান খানসহ শোবিজের অনেক তারকা উপস্থিত থাকবেন। এদিকে ‘শিরিন শিলা ফ্যানস ক্লাব’ নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পেইজ চালান শিরিন শিলার ভক্তরা। সারা দেশ জুড়ে ছড়িয়ে থাকা এই ফ্যানরা একসঙ্গে গত ২৬শে মার্চ এক বছর পূর্তি উপলক্ষে একটি গেট টুগেদারের আয়োজন করেন। ফ্যান ক্লাবের এক বছর পূর্তি উপলক্ষে ঢাকার বাংলামোটর এলাকার একটি রেস্তরাঁয় আয়োজন করা হয় এই মিলনমেলার। তাতে মধ্যমণি ছিলেন শিরিন শিলা। ভক্তদের ফুলের শুভেচ্ছা গ্রহণ করেন তিনি। শিরিন শিলা অভিনীত ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’, কাশেম মণ্ডলের ‘ক্ষণিকের ভালোবাসা’, শাহীন সুমনের ‘মিয়া বিবি রাজি’ ও মুশফিকুর রহমান গুলজারের ‘মন জানে না মনের ঠিকানা’ নামের ছবিগুলো প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সামনে তার অভিনীত ‘সাহসী যোদ্ধা’, ‘আমার সিদ্ধান্ত’সহ বেশ কয়েকটি ছবি মুক্তি পাবে। 

এইচ/১১:৫৯/২৯ মার্চ

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে