Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ , ২৯ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৩-২৬-২০১৯

আ.লীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

আ.লীগের দু’গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

লালমনিরহাট, ২৬ মার্চ- লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের মাসিক সভায় দলের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীদের না ডাকায় দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সোমবার সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয় সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন সভায় উপস্থিত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহান স্বাধীনতা দিবস ও মাসিক সভা উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে প্রস্তুতি সভার আয়োজন করা হয়। ওই সভায় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থীসহ তাদের কর্মীদের সভায় ডাকা হয়নি। এ ঘটনায় স্থানীয় সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী মোতাহার হোসেন দলীয় অফিসে উপস্থিত হয়ে আলোচনা সভা শুরুর পর বিদ্রোহী প্রার্থীসহ তাদের কর্মীরা সভায় উপস্থিত হলে বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়ায় ঘটনা ঘটে। পরে পুলিশি নিরাপত্তায় সংসদ সদস্য মোতাহার হোসেন দলীয় অফিস ত্যাগ করেন।

এ ঘটনায় উপজেলা শহরে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আওয়ামী লীগ কার্যালয়সহ শহরজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এ বিষয়ে হাতীবান্ধা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সূত্র:  জাগো নিউজ২৪
আর এস/ ২৬ মার্চ

লালমনিরহাট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে