Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ , ৫ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (68 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ১১-২৬-২০১১

নিউইয়র্কে উত্তরন শিল্পী গোষ্টীর সংগীত সন্ধ্যা ও ঈদর্পূনমিলনী অনুষ্ঠিত

হাকিকুল ইসলাম খোকন,বাপসনিঊজ


নিউইয়র্কে উত্তরন শিল্পী গোষ্টীর সংগীত সন্ধ্যা ও ঈদর্পূনমিলনী অনুষ্ঠিত
নিউইর্য়কের মানহাটনের ভারমিলিয়া এভিনিউতে অবস্থিত বাড-এর মিলনায়তনে ২০ নভেম্বর রবিবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয় উত্তরন শিল্পী গোষ্ঠী যুক্তরাষ্ট্র -এর সঙ্গীত সন্ধ্যা ও ঈদ র্পূণমিলনী অনুষ্ঠান। বাড-এর অন্যতম ভাইস চেয়ারম্যান ও সাংস্কৃতিক সংগঠক সাইদা আক্তার রেজবিনের আয়োজনে এই অনুষ্ঠানে প্রথম পর্বে বক্তব্যে রাখেন উত্তরন শিল্পী গোষ্ঠীর উপদেষ্ঠা ও লেখক এবিএম সালেহউদ্দীন।
উক্ত অনুষ্ঠানে সন্মানিত অথিতি ছিলেন হাইতিতে জাতিসংঘে শান্তি মিশনে কর্মরত বাংলাদেশের লিশ পরিদর্শক সারা আফরোজা পান্না। অনুষ্ঠানে বক্তব্য রাখেন উত্তরন শিল্পী গোষ্ঠির ঊপদেষটা, সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন, কারু শিল্পী বিশ্বজিৎ কুমার চৌধুরী ও সভাপতি মাহবুব আলম ভূঁইয়া। উপস্থিত ছিলেন সহ-সভাপতি বিশ্বজিৎ সাহা, সাধারন সস্মপাদক সেলিম ইব্রাহিম, সাংগঠনিক শারমিন আক্তার রিমু, অর্থ সম্পাদক কাজী শহিদুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক রুবিনা শিল্পী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরিফ রহমান, সাহিত্য সম্পাদক মিজানুর রহমান বিপ্লব, অতিথি শিল্পী কলাকুশলীদের মাঝে উপস্থিত ছিলেন শিতেষ ধর, খুশবু আলম, গৌতম রায়, মনিকা রায়, খায়রুল ইসলাম সবুজ, চিত্রা এশ আনন্দ ইকবাল, বিউটি মুক্তা, সিমা চৌধুরী, বাহার, অন্তনু প্রমুখ।
২য় পর্বে ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে পউপস্থিত সকল শিল্পীবৃন্দ দুটি করে সঙ্গিত পরিবেশন করেন। এছাড়াও ছিল কবিতা পাঠ ও আবৃতি। পাঁচ মিশালী সঙ্গীত পরিবেশন করেন মনিকা রায়, গৌতম রায়, রিমু কাজী শহিদুল ইসলাম,
আরিফ রহমান, সাইদা আক্তার রেজভিন সিমা চৌধুরী, শিতেষ ধর ,বাহার এবিএম সালেহউদ্দীন, সংগঠনের সভাপতি মাহবুবুল ভুঁইয়া ননী, সহ-সভাপতি বিশ্বজিৎ সাহা ও সাধারন সম্পাদক সেলিম ইব্রাহীম। আবৃতি করেন সালেহউদ্দীন, আনন্দ ইকবাল, মিজানুর রহমান বিপ্লব, শিতেশ ধর, সাইিদা আক্তার রেজবিন ও সিমা চৌধুরী। অনুষ্ঠানের সন্মানিত অতিথি জাতিসংঘ মিশনে কর্মরত বাংলাদেশ পুলিশ পরির্দশক সারা আফরোজ পান্না বলেন, প্রবাসে থেকেও এত সুন্দর আয়োজন এবং শিল্পীদের গান ভাল লেগেছে। অনুষ্ঠানে ৭১-এর মুক্তিযুদ্ধ ও ৫২ ?এর ভাষা আন্দোলন সহ আজ র্পযন্ত সকল গনতান্ত্রিক আন্দেলনে নিহতদেব স্মরনে দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। তবলা সহযোগিতায় ছিলেন খুসবু আলম।



যূক্তরাষ্ট্র

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে