Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-২২-২০১৯

তারকাদের সংসারের মেয়াদকাল

তারকাদের সংসারের মেয়াদকাল

হায় হায় ডিভোর্স হয়ে গেল! এই না সেদিন বিয়ে হলো? শোবিজ তারকাদের প্রেম বিয়ে নিয়ে মাথাব্যাথা কারই বা নেই। তারকাদের ডিভোর্সের পরে দু-চারটা মন্তব্য আপনি আমি সবাই দিয়ে থাকি। আর সে সময় সবার যে একটা কমন জিজ্ঞাসা থাকে, সেটা হলো ঠিক কতদিন তার সংসার টিকেছিল? এবং ডিভোর্স ও বিয়ে নিয়ে কোন লেখা চোখে পড়লেই দেখবেন সেই আদ্যিকাল থেকে তারকাদের সংসারের বয়সসীমা হিসেব করা হয়। বয়সসীমা হয়তো তার ভক্তদের কিছুটা পীড়াও দেয়। দেখে নেয়া যাক আমাদের দেশের ডিভোর্স হওয়া তারকাদের সংসারের মেয়াদটা কেমন ছিল…

১৩ দিন: ২০১৭ সালের ১২ মে বৈমানিক পারভেজ সানজারিকে বিয়ে করেছিলেন মিলা ইসলাম। বিয়ের প্রায় ১০ বছর আগে থেকেই তাঁদের পরিচয় ও প্রেম।  কিন্তু বিয়ের পাঁচ মাসের মাথায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা মামলা করেন সানজারির বিরুদ্ধে। কারণ হিসেবে বলেন, ১০ বছর সম্পর্কের পর আমরা বিয়ে করেছিলাম। কিন্তু বিয়ের মাত্র ১৩ দিনের মাথায় জানতে পারি, একাধিক নারীর সঙ্গে তার সম্পর্ক। প্রেমের সময় থেকেই সে আমার সঙ্গে প্রতারণা করে এসেছে। বিয়ের পরও একাধিক নারীর সঙ্গে সম্পর্ক রেখে আমাকে প্রতারিত করেছে। এত বছরের সম্পর্কের পরও যে মানুষ এমন করতে পারে, তার সঙ্গে এক ছাদের নিচে থাকা যায় না। কোনো নববধূই এমন বর প্রত্যাশা করে না। ১৩ দিনের মাথায় তিনি তাকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নেন। 

একমাস: তারিন ও সোহেল আরমানের বিয়ে টিকেছিল মাত্র একমাস। অনেকে তার চেয়েও কম সময় দাবি করেন। এই একমাসের মধ্যে তারা পরিবারের অমতে পালিয়ে যায়। এরমধ্যে বিয়ে কর্ম সাড়ে। বাসায় ফেরত আসার পরপরই ডিভোর্সের সিদ্ধান্ত।

বিয়ের পর মাত্র একমাস অপূর্ব-প্রভা একসঙ্গে ছিলেন। তারপর দাম্পত্য কলহের কারণে প্রায় ৫ মাস তারা আলাদা থেকেছেন। গাজীপুরের পুবাইলে চয়নিকা চৌধুরীর ‘পালিয়ে বিয়ে’ নাটকের শুটিং শেষে গভীর রাতে অভিনেতা অপূর্বর হাত ধরে প্রভা শুটিং স্পট থেকে বেরিয়ে পড়েন। পরদিন ভোরে ময়মনসিংহে তারা বিয়ে করেন। সেই সম্পর্ক নানা অনাকাঙ্খিত ঘটনায় ভেঙ্গে যায়।  

ছয়মাস: ইলিয়াস কাঞ্চন ও দিতির বিয়ে টিকেছিল ছয় মাসের মতো। অথচ দুজনার জুটি ছিল অসম্ভব জনপ্রিয়। একসঙ্গে প্রায় ৩০ টির মোত ছবি করেছেন। দুজনারই দ্বিতীয় বিয়ে ছিল। সন্তানদের কথা চিন্তা করে ডিভোর্স দিয়েছেন। 

৮ মাস: ২০১৫ সালের ১ আগস্ট হৃদয় খানের সাথে সুজানার বিয়ে হয়। এরপর ২০১৬ সালের ৬ এপ্রিল তাদের ডিভোর্স হয়ে যায়। এই আটমাসে তারা পাঁচমাস আলাদা থাকে। লম্বা সময়ের মতো হানিমুন ট্রিপও ছিল তাদের।

একবছর: ২০১৫ সালের ৭ জানুয়ারি শখ ও নিলয় বিবাহবন্ধনে আবদ্ধ হন। এরপর বছর না ঘুরতেই তাদের ডিভোর্সের খবর পাওয়া যায়। ঠিক কতদিন তারা সংসার করেছিল সে রহস্য অবশ্য আজও অজানা। 

অপি করিম ও এক বছর: অপি করিম প্রথমে ড. আশিরকে বিয়ে করেন। কিন্তু বছর না যেতেই ডিভোর্সের খবর রটে। পরবর্তীতে পরিচালক মাসুদ হাসান উজ্জলকে বিয়ে করেন। সেই সংসারও টেকে না একবছর। এরপর এনামুল করিম নির্ঝরকে বিয়ে করেন। বছর না ঘুরতেই ডিভোর্সের খবর শোনা যায়। সর্বসাকুল্যে অপি করিমের একবছেরে ফাড়া যেন কাটে না।

দুই বছর: ১৯৯৯ সালে পশ্চিমবঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোকে বিয়ে করেন শমী কায়সার। বিয়ের স্থায়িত্ব ছিল দুই বছর। নানা কারণে তাদের মধ্যে দূরত্ব বেড়ে সেই বিয়ে ভেঙে যায়। 

ছয় মাস প্রেমের সম্পর্কের পর ২০১৬ সালের ২৮ এপ্রিল দুই পরিবারের সম্মতিতে লাক্স তারকা নাদিয়া ও  সাফায়াতের বিয়ে হয়। সংসার জীবনের দুই বছর পার হতে না হতেই তাদের বিচ্ছেদ হয়ে গেলো।

২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর নির্মাতা রাফসান আহসানের সঙ্গে বাগদান সম্পন্ন হয় স্পর্শিয়ার। একই বছরের ১ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। আর বিয়ের দু’বছরের মাথায় বিবাহ বিচ্ছেদ হল তাদের। আনুষ্ঠানিক বিচ্ছেদ হতে দুবছর লাগলেও তার আগে প্রায় একবছরের মতো তারা আলাদা ছিলেন।

ক্ষনিক তবে দিন তারিখ নেই: শাকিল খান ও পপি বিয়ে করেছেন বলে সিনে জগতে রটে আছে। তবে সেই বিয়ে যে খুব বেশিদিন টিকেনি। এরই মধ্যে দুজন দুজার শত্রু হয়ে যায়। তরুণ অভিনেত্রী বৃষ্টির সংসারও টিকেছিল বড়জোর মাস ছয়েক। আফসানা মিমি ও গাজী রাকায়াতের সংসারও টিকেছিল খুব অল্প সময়। ফাহমিদা নবী ও নকিব খানের বিয়েটাও বছর ঘুরেনি। তবে কবে বিয়ে ও কবে ভাঙ্গলো তার সঠিক ডেট তারিখ পাওয়া যায়নি। ২০০৩ সালে হাবিব প্রথম বিয়ে করেছিলেন লুবায়না নামের এক মেয়েকে। সেই বিয়েও বেশিদিন টিকেনি। তাজিন আহমেদ ডিভোর্স দেন মুন্নাকে।

সংসারের বয়স একবছর হয়নি। মুন্না বিয়ে করেন অভিনেত্রী মমকে। তাদেরও সংসার ছিল না খুব বেশিদিনের। প্রেম করে বিয়ে করেন জনপ্রিয় শিল্পী রবি চৌধুরী ও ডলি সায়ন্তনীও। রবি চৌধুরীর পরকীয়া প্রেমের কারণে ডলি ডিভোর্স দেন রবিকে। ব্যান্ড তারকা পার্থ বড়ুয়া-অভিনেত্রী শাবন্তী। উপস্থাপক আনজাম মাসুদ-মডেল, অভিনেত্রী রোমানা। অভিনেতা শাকিল খান- অভিনেত্রী জনা, সঙ্গীত শিল্পী প্রিতম ও সঙ্গীত পাঠিকা সঙ্গীতা। এদের বিয়ের বয়স কারোই বছর পেরোয়নি। 

লম্বা সময়ের সংসার, অত:পর ডিভোর্স: জহির রায়হান ১৯৬১ সালে সুমিতা দেবীকে বিয়ে করেন। ১৯৬৬ সালে তাকে ডিভোর্স দিয়ে বিয়ে করেন সুচন্দাকে। দীর্ঘ ২২ বছরের সংসার জীবন শেষে ২০০৮ সালে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন হুমায়ূন ফরিদী- সুবর্ণা মুস্তাফা। ফরীদিকে ডিভোর্সের পর নির্মাতা বদরুল আলম সৌদকে বিয়ে করেন সুবর্ণা। বিয়ের ১১ বছরের মাথায় তাহসান- মিথিলার সংসার ভেঙ্গে যায়। শিমুল-নাদিয়া ২০০৩ সালে পরস্পরের প্রেমে পড়েন। দীর্ঘদিন প্রেমের পর ২০০৮ সালে তারা বিয়ে করেন। তবে ২০১৪ সালের মাঝামাঝিতে তাদের বিচ্ছেদ হয়ে যায়। ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ভারতের কলকাতার একটি ক্লিনিকে ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় শাকিব-অপুর ছেলে আব্রাম খান জয়ের। ২০১৮ সালে তাদের আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়ে যায়। 

আর এস/ ২২ মার্চ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে