Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯ , ৪ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-২২-২০১৯

‘চিকন আলীর’ বউ খালেদা এখন মহিলা ভাইস চেয়ারম্যান

‘চিকন আলীর’ বউ খালেদা এখন মহিলা ভাইস চেয়ারম্যান

নওগাঁ, ২২ মার্চ- সবাইকে অবাক করে দিয়ে নওগাঁর বদলগাছীতে ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন চিকন আলীর বউ খালেদা আকতার কল্পনা।গত সোমবার বদলগাছী উপজেলা পরিষদ নির্বাচনে সকাল ৮ টা থেকে শুরু করে বিকাল ৪টা প্রযন্ত ৫৩টি কেন্দ্রে বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি কম থাকলেও শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শেষ হয়। ভোট গ্রহণ শেষে কেন্দ্রের ফলাফল হাতে পাওয়ার পর কোন্ট্রল রুম থেকে একে একে ভোট কেন্দ্রের তালিকা দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ঘোষণা করেন। এ উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন নারী প্রতিদ্বন্দ্বিতা করেন।

আলোচিত বাংলাদেশ চলচ্চিত্রের কৌতুক অভিনেতা শামিম খান ওরফে চিকন আলীর সহধর্মিণী খালেদা আকতার কল্পনা ২২ হাজার ৯০৩ ভোট পেয়ে হাঁস প্রতীক নিয়ে বেসরকারি ভাবে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছে এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী রিনা বেগম কলস প্রতীকে ২১ হাজার ৯৫০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

উপজেলার বিভিন্ন এলাকার একাধিক ভোটারের কাছে মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা আকতার কল্পনার জয়ের ব্যাপারে জানতে চাইলে তারা জানান, কৌতুক অভিনেতা চিকন আলীর বউ হঠাৎ শীতের অতিথি পাখির মত জনগণের কাছে এসে বসন্তের কোকিলের মত মিষ্টি কন্ঠে কথা বলে অনেকটা ভোটারদের মনজয় করে নিয়েছেন। আর হঠাৎ বৃষ্টির মত জয়ের মালা গলায় পরলেন কল্পনা।

এন এ / ২২ মার্চ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে