Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর, ২০১৯ , ২৯ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৩-২২-২০১৯

বাস কাউন্টারে আটকে রেখে তরুণীকে গণধর্ষণ

বাস কাউন্টারে আটকে রেখে তরুণীকে গণধর্ষণ

লালমনিরহাট, ২২ মার্চ- লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরের যশোদা পরিবহন নামের বাস কাউন্টারে ভারতগামী এক তরুণীকে তিন দিন ধরে আটকে রেখে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
গতকাল বৃহস্পতিবার সকালে গণধর্ষণের শিকার ওই নারীকে উদ্ধার করেছে পাটগ্রাম থানা পুলিশ। তার বাড়ি শেরপুর জেলার নকলা উপজেলায় বলে জানা গেছে।
 এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পাটগ্রামের বুড়িমারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলামকে (৩৫) আটক করেছে পুলিশ।  

পুলিশ সূত্রে জানা গেছে,  গেল তিন দিন আগে ভারত যাওয়ার উদ্দেশে শেরপুর থেকে পাটগ্রামের বুড়িমারী স্থলবন্দরে আসে ওই নারী। এরপর ইমিগ্রেশনে তার কাগজপত্র প্রস্তুত করে দেয়ার নামে ওই কাউন্টারের একটি কক্ষে তাকে আটকে রাখা হয়। পরে রাতে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে বুড়িমারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলামসহ কয়েকজন। সেখানে টানা তিন দিন গণধর্ষণের শিকার হন ওই নারী। এই অবস্থায় বৃস্পতিবার সকালে খবর পেয়ে পাটগ্রাম থানা  পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে।

পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনছুর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় রেজাউল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। তবে সে স্বেচ্ছাসেবক লীগ নেতা কিনা তা আমি বলতে পারব না।
ওসি আরও বলেন, ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সূত্র: আরটিভি 
আর এস/ ২২ মার্চ

লালমনিরহাট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে