Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৬ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৩-১৯-২০১৯

এবার রাঙ্গামাটিতে আ’লীগ সভাপতিকে গুলি করে হত্যা

এবার রাঙ্গামাটিতে আ’লীগ সভাপতিকে গুলি করে হত্যা

রাঙামাটি, ১৯ মার্চ- রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় ভোটগ্রহণ শেষে ফেরার পথে সেভেন মার্ডারের কয়েক ঘণ্টার মধ্যেই এবার বিলাইছড়িতে গুলি করে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গ্যাকে (৫৮) হত্যা করা হয়েছে।

আজ মঙ্গলবার (১৯ মার্চ) সকাল ৯টার দিকে উপজেলার আলিকিয়ং এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুরাত কান্তি তঞ্চঙ্গ্যা উপজেলা আওয়ামী লীগের সভাপতি। তার বাড়ি একই এলাকায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ ইকবাল সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। তবে, তাৎক্ষণিকভাবে তিনি ঘটনার বিস্তারিত জানাতে পারেননি।

বর্তমানে সুরেশ কান্তি লাশ উপজেলা সদরে আছে। ময়নাতদন্তের জন্য রাঙ্গামাটি নেয়ার প্রস্তুতি চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিলাইছড়ি আলিকিয়ং এলাকার নিজ বাড়ি থেকে বের হওয়ার পর ৪-৫ জনের একদল দুর্বৃত্ত সুরাত কান্তিকে গুলি করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সুরাত কান্তির মৃত্যু হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মুসা মাতব্বর জানান, আধিপত্য বিস্তারের জেরে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) দুর্বৃত্তরাই সুরাত কান্তিকে গুলি করে হত্যা করেছেন।

এর আগে গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাজেক ইউনিয়নের কংলাক, মাচালং ও বাঘাইহাট কেন্দ্র থেকে নির্বাচন শেষে ফেরার পথে বাঘাইছড়ি উপজেলার নয়কিলো এলাকায় দুর্বৃত্তরা ব্রাশফায়ার করলে ৭ জন নিহত ও ১৬ জন আহত হন।

নিহতরা হলেন— পোলিং এজেন্ট শিক্ষক মো. আমির হোসেন (৪০), দাখিল মাদ্রাসার শিক্ষক আবু তৈয়ব, নির্বাচনী দায়িত্বে থাকা আনসার ভিডিপির মো. আল আমিন (১৭), বিলকিস (৪০), মিহির কান্তি দত্ত (৪০), জাহানারা বেগম (৩১) ও পথচারী মিন্টু চাকমা (২৭)।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ১৪ জনকে হেলিকপ্টারে করে চট্টগ্রাম সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সূত্র: বিডি২৪লাইভ
আর এস/ ১৯ মার্চ

রাঙ্গামাটি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে