Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯ , ২৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৮-২০১৯

মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন সৃজিত

মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে যা বললেন সৃজিত

কলকাতার নামী পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে ‘প্রেম ও বিয়ে’র গুঞ্জন নিয়ে ভারতীয় সংবাদমাধ্যমে খবর বেরিয়েছে। আসলে বিষয়টি কী?

জানা গেছে, দুজনের এই সম্পর্ক নাকি এখন আর শুটিং ফ্লোরে আটকে নেই। মিথিলা কলকাতা শহরে পা রাখার পর থেকে সৃজিত তাঁকে নিয়ে ঘুরে বেড়ান। মিথিলাকে কলকাতা শহর দেখিয়েছেন। পরিচালকের ঘনিষ্ঠ মহলের খবর, তাঁরা দুজন নাকি আগামী বছরের গোড়ার দিকে বিয়ে করতে যাচ্ছেন। মিথিলা কলকাতা থেকে ঢাকায় ফিরেছেন। তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। তিনি জানান, তিনি জরুরি মিটিংয়ে ব্যস্ত আছেন।

এরপর সৃজিত মুখার্জির সঙ্গে হোয়াটসঅ্যাপের মাধ্যমে যোগাযোগ করা হয়। শুরুতে জানালেন, তিনি প্রিভিউতে ব্যস্ত। জানতে চান, ‘জরুরি কিছু?’ মিথিলার সঙ্গে সম্পর্কের বিষয়টি নিয়ে কথা বলতে চাই। তিনি বললেন, ‘তেমন কিছুই না। আমরা দুজন খুব ভালো বন্ধু।’

গায়ক অর্ণবের মামাতো বোন রাফিয়াত রশিদ মিথিলা। তাঁর সূত্রেই সৃজিতের সঙ্গে পরিচয়। এরপর সৃজিতের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নির্মিতব্য অর্ণবের গানের ভিডিওতেও যুক্ত হয়েছেন মিথিলা। গানটির ভিডিওতে তিনি কী করছেন, তা এখন পর্যন্ত গোপন রাখা হয়েছে। অর্ণবের গানটির কাজে এত দিন মিথিলাকে কলকাতায় থাকতে হলেও আজ থেকে তিনি ঢাকায়। অফিসের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েছেন।

মিথিলার সঙ্গে সম্পর্কের বিষয়ে সৃজিত মুখার্জি বলেন, ‘টাইমস অব ইন্ডিয়াতে আমিও খবরটা পড়েছি। একটা জল্পনা চলছে, এটুকুই।’

জল্পনা কি বাস্তবে রূপ পাওয়ার কোনো সম্ভাবনা আছে? সৃজিত মুখার্জি বললেন, ‘একদমই না।’

অনেকের সঙ্গে আপনি কাজ করেন। মিথিলাকে নিয়ে এমন জল্পনার কারণ কী? সৃজিত মুখার্জি বলেন, ‘আমি ২০১০ সাল থেকে আজ পর্যন্ত যে কজন নায়িকার সঙ্গে কাজ করেছি, তাঁদের মধ্যে ৯০ শতাংশের সঙ্গে এমন জল্পনা হয়েছে। এটাকে আমি পেশাগত বিড়ম্বনা হিসেবে মেনে নিয়েছি। ঐতিহাসিকভাবে দেখলে, এসব জল্পনা অধিকাংশ সময়ই ভিত্তিহীন হয়েছে, আর কিছু সময়ে সঠিক হয়েছে। যেহেতু আমি ভবিষ্যৎ সম্পর্কে কিছু জানি না, তাই ভবিষ্যতের সম্ভাবনা নিয়ে বলা মুশকিল। তবে মিথিলা আমার ভালো বন্ধু, তা নিয়ে কোনো সংশয় নেই।’

এদিকে কলকাতার শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম ‘এই সময়’-এ প্রকাশিত সংবাদে বলা হয়, আগামী বছরের শুরুর দিকে বিয়ের পিঁড়িতে বসবেন সৃজিত-মিথিলা।

টাইমস অব ইন্ডিয়ার জানিয়েছে তাদের পরিচয়ের সূত্র। সংবাদ মাধ্যমটি জানায়, কয়েক মাস আগে ফেসবুকের মাধ্যমে সৃজিত এবং মিথিলার যোগাযোগ হয়। এরপর তাদের মধ্যে যোগাযোগ চলতে থাকে। নিজেদের মাঝে অনেক মিল খুঁজে পাওয়ায় ভালো বন্ধুত্ব গড়ে ওঠে। দুজনেই আবার কণ্ঠশিল্পী শাহানা বাজপেয়ীর ভালো বন্ধু।

সব মিলিয়ে বেশ চর্চার বিষয়ে পরিণত হয়েছে সৃজিত-মিথিলার সম্পর্ক!

আর এস/ ১৮ মার্চ

 

নাটক

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে