Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯ , ৪ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৭-২০১৯

যেভাবে হাতে-নাতে ধরা পড়লো সুন্দরী পকেটমার তরুণী!

যেভাবে হাতে-নাতে ধরা পড়লো সুন্দরী পকেটমার তরুণী!

নরসিংদী, ১৭ মার্চ- নরসিংদীর জেলা হাসপাতালে অভিনব কৌশলে ভ্যানিটি ব্যাগ থেকে টাকা ও মোবাইল হাতিয়ে নেয়ার সময় এক তরুণী পকেটমারকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের টিকিট কাউন্টারের সামনে কোলে বাচ্চা নিয়ে লাইনে দাড়ানো মহিলাদের ভ্যানিটি ব্যাগ থেকে টাকা ও মোবাইল ফোন হাতিয়ে নেয়ার সময় ধরা পড়ে জনতার হাতে।

উপস্থিত লোকজন তাকে গনপিটুনি দিতে উদ্যত হলে আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. মিজানুর রহমান তাদের নিবৃত করেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে ওই তরুনীর শরীর তল্লাশী করে নগট টাকা ও ২ টি মোবাইল ফোন উদ্ধার করে।

আটককৃত তরুণীর নাম রাহেলা খাতুন (২২) সে নিজেকে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর এলাকার বাসিন্দা বলে জানায়। তবে পুলিশ তার পরিচয় নিয়ে সন্দিহান।

নরসিংদী মডেল থানার উপ-পরিদর্শক মো: কাদির শাহ জানান, পুলিশ সুপার কার্যালয় থেকে প্রাপ্ত বার্তার প্রেক্ষিতে আমি ও আমার টহল টিম জেলা হাসপাতাল যেয়ে ওই অভিযুক্ত তরুণীকে আটক করি। আমরা ধারণা করছি সে সংঘবদ্ধ চোর ও প্রতারক চক্রের সদস্য। সে একেক সময় একেক পরিচয় দিচ্ছে। তার পরিচয় নিশ্চিত হবার জন্য চেষ্টা চলছে। ভুক্তভোগীদের অভিযোগের ভিত্তিতে পরবর্তিতে ববস্থা নেয়া হবে।

নরসিংদী জেলা হাসাপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. মিজানুর রহমান বলেন, প্রতিদিন হাসপাতালে মহিলা শিশুসহ বহু সংখ্যক মানুষ চিকিৎসা নিতে আসে। সাধারনত মায়েরা তাদের শিশু বাচ্চাদের কোলে রেখেই প্রয়োজনীয় কাজ সারেন। এই সুযোগ কে কাজে লাগিয়ে এসব মহিলা চোরেরা টাকা ও মোবাইল হাতিয়ে নেয়। এর আগের কয়েকবার এমন ঘটনা ঘটেছে।

নির্দিষ্ট প্রমাণ ছাড়া এসব মহিলাদের চিহ্নিত করা সম্ভব হয়ে উঠেনা। আজকে কয়েকজন মহিলা তাকে চুরি করা অবস্থায় ধরে ফেলে। পরে পুলিশকে জানালে তারা তাকে আটক করে নিয়ে যায়। আমরা সাধারনত চিকিৎসা সেবা নিয়ে ব্যস্ত থাকি। অনেক মহিলাদের ভীড়ে সুযোগ সন্ধানী প্রতারক মহিলাদের থেকে রক্ষা পেতে হলে সবাইকে সচেতন থাকতে হবে।

এন এ / ১৭ মার্চ

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে