Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ , ৭ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৭-২০১৯

আওয়ামী লীগের দুপক্ষে সংঘর্ষে নিহত ২

আওয়ামী লীগের দুপক্ষে সংঘর্ষে নিহত ২

জয়পুরহাট, ১৭ মার্চ- জয়পুরহাটের কালাইয়ে উপজেলা পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় জড়িয়েছে আওয়ামী লীগের দুটি পক্ষ। এতে দুজন নিহত এবং ১০ জন আহত হয়েছেন। শনিবার রাতে উপজেলার মোসলেমগঞ্জ বাজার এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহতরা হলেন কালাই পুনট বাজারের মোন্নাপাড়া গ্রামের আফতাব হোসেন ও মাহিস্যপাড়ার চারু মহন্তের ছেলে রতন মহন্ত। আহতরা হলেন-উপজেলার পুনট গ্রামের রানা, মুছা, বায়জিদ সোবাহান, মহসিন, নাসির।

প্রত্যক্ষদর্শী ও কালাই থানা সূত্রে জানা গেছে, গত ১০ মার্চ অনুষ্ঠিত হয়ে যাওয়া কালাই উপজেলা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মিনফুজুর রহমান মিলন জয়ী হলেও দলটির নারী ও পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হেরে যায়। এ নিয়ে শনিবার সন্ধ্যায় তর্কাতর্কির এক পর্যায়ে উপজেলা চেয়ারম্যানের এক সমর্থককে মারধর করেন ভাইস চেয়ারম্যান প্রার্থী রত্না রশীদকে সমর্থন করা উদয়পুর ইউপি চেয়ারম্যান ওয়াজেদ আলী।

এর জের ধরে রাত আটটার দিকে মোসলিমগঞ্জ বাজারে উভয়পক্ষের সমর্থকদের সংঘর্ষ হয়। সংঘর্ষে চেয়ারম্যানের সাত সমর্থক আহত হয়। তাদের দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আফতাব নামে একজন মারা যান। আর ভোর চারটার দিকে মারা যান রতন।

আহত পাঁচজনের চিকিৎসা কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চললেও অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যান। বর্তমানে ওই এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ খান জানান, মোসলেমগঞ্জ বাজারে দুপক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এজন্য পুলিশ ১১৩ রাউন্ড রাবার বুলেট ছোড়ে। নতুন করে সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এন এ / ১৭ মার্চ

জয়পুরহাট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে