Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯ , ৪ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 2.4/5 (26 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৮-১৩-২০১৩

বাস চালকের বিচার দেখতে বেঁচে আছি-তারেকের মা


	বাস চালকের বিচার দেখতে বেঁচে আছি-তারেকের মা

ফরিদপুর, ১৩ আগষ্ট- আমার সব আনন্দ শেষ হয়ে গেছে। আরও দু্‌ই বছর আগে আমার বাবা (তারেক) যেদিন বিদায় নিয়েছে, সেই দিনই আমার জীবনের সব আনন্দ শেষ হয়ে গেছে। আমার জীবন থেকে সব কিছু হারিয়ে গেছে।

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদের ২য় মৃত্যুবার্ষিকীর স্মরণসভার আগে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নূরপুর গ্রামে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মা নুরুন্নাহার এ কথা বলেন।

মা নুরুন্নাহার বলেন, তারেকের মৃত্যুর মাত্র ৫দিন আগে (৮ আগস্ট) মারা যায় তারেকের বাবা। বাবার মৃত্যুতে বাড়িতে এসেছিল সে। আর ঈদের সময় বাড়িতে আসার কথা ছিল। কিন্তু আমার সোনা আমার কাছ থেকে অনেক দূরে চলে গেল। আর ফিরে আসা হল না।

এ কথা বলেই মমতাময়ী মা কান্নায় ভেঙে পড়লেন। সাংবাদিকরাও চোখের জল ধরে রাখতে পারেননি।

মা কেঁদে কেঁদে বলেন, আমার সোনাকে যারা মেরেছে সেই বাস চালক ঘাতকের বিচার দেখার জন্যই এখনো বেঁচে আছি। যেই দিন ঘাতকের বিচার হবে সেদিন আমি মরেও শান্তি পাব।

তিনি আক্ষেপ করে বলেন, সরকার তারেক মাসুদ ও মিশুক মনিরের হত্যাকারী ঘাতক বাস চালকের বিচার করতে পারতো। কিন্তু এতদিনেও তো সরকার কিছু করলো না। আমি সরকারের কাছে কিছুই চাই না। আমি বিচার চেয়েছি আল্লাহর কাছে। তিনিই বিচার করবেন।

উল্লেখ্য, ২০১১ সালের ১৩ আগস্ট সাংবাদিক মিশুক মনিরসহ তারেক মাসুদ মানিকগঞ্জের ঘিওর উপজেলার জোঁকা এলাকায় সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেন। তার ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে গ্রামের বাড়ি নূরপুরে তারেক মাসুদ মেমোরিয়াল ট্রাস্ট স্মরণসভার আয়োজন করে।

স্মরণসভার আগে ফরিদপুর ও ভাঙ্গার বিভিন্ন ব্যক্তি ও সংগঠন তারেকের সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন। পরে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

ফরিদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে