Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৯ আগস্ট, ২০১৯ , ৩ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৫-২০১৯

'যেমন চরিত্র, তেমন আলোচনা', ফেসবুক ট্রোলিংয়ে খোঁচা দিলীপের

'যেমন চরিত্র, তেমন আলোচনা', ফেসবুক ট্রোলিংয়ে খোঁচা দিলীপের

কলকাতা, ১৫ মার্চ- "যার যেমন চরিত্র, তাঁকে নিয়ে তেমনই আলোচনা হয়।" লোকসভা ভোটে প্রার্থী ঘোষণা হতেই ফেসবুকে মিমি ও নুসরত ট্রোলড হওয়ার প্রসঙ্গে এমনই মন্তব্য করলেন দিলীপ ঘোষ। পরে অবশ্য 'ঢোঁক' গিলে কথা ঘুরানোরও চেষ্টা করলেন বিজেপি রাজ্য সভাপতি। বলেন, "ওঁদের ফিল্মি ক্যারেক্টারের কথা বলছি।"

লোকসভা ভোটে যাদবপুর কেন্দ্র থেকে মিমি চক্রবর্তী ও বসিরহাট আসন থেকে নুসরত জাহাঁকে প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়ের শিকার দুই টলিউড অভিনেত্রী। দুই অভিনেত্রীকে নিয়ে তৈরি কুরুচিকর মিম-এ ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

এপ্রসঙ্গে এদিন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে জিজ্ঞাসা করা হলে প্রথমে তিনি বলেন, "আমার আপনার সম্পর্কে এধরনের আলোচনা হয় না। যার যেমন চরিত্র তাঁকে নিয়ে তেমনই আলোচনা হয়।" পরে অবশ্য কিছুটা ব্যাকফুটে গিয়ে তিনি বলেন, "ওদের ফিল্মি ক্যারেক্টারের কথা বলেছি। এধরনের আলোচনা আমরা করিনা। রুচিতে বাধে।"

একইসঙ্গে তিনি আরও বলেন, "আমাদেরও রূপা, লকেট যখন ভোটে দাঁড়িয়েছিল, তখনও তাদের নিয়ে আলোচনা হয়েছিল। ঢিল মারলে তো পাটকেল খেতেই হবে।"  তবে মিমি চক্রবর্তীকে যাদবপুর আসন থেকে তৃণমূল প্রার্থী করায় তিনি কটাক্ষ করতে ছাড়েননি। বলেন, "যে যাদবপুর থেকে ইন্দ্রজিৎ গুপ্ত, সোমনাথ চট্টোপাধ্যায়, সুগত বসুর মতো ব্যক্তিত্ব জিতে সংসদে গিয়েছেন, সেখানে মিমির মতো প্রার্থী! উনি কি বাংলার মুখ না রাজনীতির মুখ?" প্রশ্ন দিলীপ ঘোষের।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হওয়ার ঘটনায় গতকাল-ই মুখ খুলেছিলেন দুই অভিনেত্রী। মিমি বলেন, "নারীদের একটু  সন্মান করুন। আমি মানুষকে হতাশ করব না। আমাদের মুখ সবসময় দেখা যায়, হাইলাইট হয়।" অন্যদিকে নুসরত বলেন, "যাঁরা এই ধরনের ট্রোল করছেন, তাঁদের রুচির অভাব আছে। মহিলাদের অসম্মান করার জন্য এটা একটা ষড়যন্ত্র। আগেও আমাদের ট্রোল করা হয়েছে। এখন রাজনীতিতে এসেছি, এখনও ট্রোল করা হচ্ছে।"

এন এ / ১৫ মার্চ

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে