Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-১৪-২০১৯

মুম্বাইয়ে ফুট ওভারব্রিজ ধসে নিহত ৩, আহত ৩৪

মুম্বাইয়ে ফুট ওভারব্রিজ ধসে নিহত ৩, আহত ৩৪

মুম্বাই, ১৪ মার্চ- ভারতের মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি টার্মিনাস রেলওয়ে স্টেশনের বাইরে একটি ফুট ওভারব্রিজ ধসে পড়ে কমপক্ষে তিনজন নিহত এবং ৩৪ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে স্থানীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। নিহতরা হলেন অপুর্ব প্রভু, রনজনা তাম্বে এবং শিরাজ খান।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে আরেকটি ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানায়, ওভারব্রিজটির মেরামতের কাজ মাত্র আজ সকালেই শেষ হয়। তবু মানুষ এটা ব্যবহার করছিল। এটি ধসে পড়ার পর শহরটিতে যান চলাচল হয়ে যায়।

ট্র্যাফিক পুলিশের জয়েন্ট কমিশনার অমিতেশ কুমার ফোনে গণমাধ্যমটিকে বলেন, আমরা এলাকাটিতে ভিড় কমানোর চেষ্টা করছি যেন দ্রুত ঘটনাস্থলে অ্যাম্বুলেন্সগুলো পৌঁছাতে পারে। এখন আমি শুধু এটুকুই বলতে পারবো।

ইতোমধ্যে ঘটনাস্থলে পৌঁছেছেন স্থানীয় লোকসভার সদস্য অরবিন্দ সাওয়ান্ত। এছাড়া আছে পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তারা। ফায়ার ব্রিগেডের কর্মীরা ধ্বংসাবশেষ সরাতে ব্যস্ত আছেন। এদিকে জেসিবি মেশিনও আনা হয়েছে ঘটনাস্থলে।

এমএ/ ১১:৩৩/ ১৪ মার্চ

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে