Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২১ জুলাই, ২০১৯ , ৬ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-১৩-২০১৯

নুসরত-মিমি প্রার্থী হয়েছেন শুনে দেব কী বললেন! ভোটের আগেই উঠে এলো কোন প্রতিক্রিয়া

নুসরত-মিমি প্রার্থী হয়েছেন শুনে দেব কী বললেন! ভোটের আগেই উঠে এলো কোন প্রতিক্রিয়া

কলকাতা, ১৩ মার্চ- ইন্ডাস্ট্রি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এই মুহূর্তে ২ টি নামকে নিয়ে আলোচনা.. নুসরত জাহান ও মিমি চক্রবর্তী। অনেকেই বলছেন, মিমিকে রাজনীতি নিয়ে আলোচনা করতে শোনা যায়নি কখনও, তবে নুসরত অনেকটাই ভারসার পাত্রী! লোকসভা নির্বাচনের জন্য মঙ্গলবার তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা করে একের পর এক চমক দিয়েছেন সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তার মধ্যে অন্যতম চমক প্রার্থী হিসাবে টলি অভিনেত্রী নুসরত জাহান ও মিমি চক্রবর্তীর নাম উঠে আসা। এই দুটি নাম ঘিরে মুখ খুলেছেন টলিউড মেগাস্টার দেবও। এক প্রথম সারির বাংলা সংবাদপত্রে প্রকাশিত খবর অনুযায়ী বিষয়টি নিয়ে মুখ খুলেছেন তৃণমূল সাংসদ ।

মিমির প্রতিক্রিয়া..
প্রার্থী পদে নাম ঘোষণার পরই যাদবপুরে তৃণমূলের হয়ে দেওয়াল লিখনে নেমে পড়েন অভিনেত্রী। প্রার্থী পদ পেয়ে মিমি জানান, 'আমি দিদির কাছে কৃতজ্ঞ।' মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর ওপর ভরসা রাখায় মিমি কৃতজ্ঞতা জানান তৃণমীব সুপ্রিমোকে। পাশাপাশি সকলের আশীর্বাদ, ভালোবাসা নিয়ে ভোটময়দানে নামতে চান তিনি। পাশাপাশি মিমির দাবি, 'একবার সুযোগ দিয়ে দেখুন আমি নিশ্চয় পারব।' পাশাপাশি মিমির দাবি, সারাজীবনই তিনি মাল্টিকাস্কার। ফলে দুটো দিক একসঙ্গে সামলাতে অসুবিধা হবে না।

নুসরত কী বলছেন.. 
নুসরত জানান, মানুষ ও পার্টির কাছে তিনি কৃতজ্ঞ। পাশাপাশি তিনি যে প্রার্থী তালিকায় নিজের নাম শোনবার পর একটু নার্ভাস রয়েছেন ,তা বাংলার এক নামী সংবাদমাধ্যমকে জানিয়েছেন নুসরত। বসিরহাটের প্রার্থী মিমির দাবি আজ কেকে ৫ বছর পাদে হলেও তিনি তৃণমূলের হয়েই দাঁড়াতেন। তবে পার্টির তরফে প্রার্থী তালিকা ঘোষণার আগে নুসরতের কাছে তাঁক প্রার্থী পদ নিয়ে কোনও তথ্য ছিলনা। এমনটাই জানিয়েছেন অভিনেত্রী।

দেবের প্রতিক্রিয়া 
সংসদ হিসাবে তিনি ইতিমধ্যেই ভোট বৈতরণী পার করে এসেছেন। ২০১৪ সালের লোকসভা ভোটে ঘাটাল কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে জয় ছিনিয়ে নেওয়ার পর ফের একবার ওই কেন্দ্রেই প্রার্থী দেব। তবে এই বার দেবের দুই সহ অভিনেত্রীও প্রার্থী হয়েছেন লোকসভা নির্বাচনে, তা নিয়ে দেব এক প্রথম সারির সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেন,' ওঁরা রাজনীতিতে যোগ দিয়েছেন মানে কাজ করবেন না ,তাতো নয়। গত ৫ বছর আমিও তো ছবি করেছি। আর বয়সটা খুব বড় ফ্যাক্টর। ওঁরা সবই ব্যালেন্স করতে পারবেন। ' এরপরই ওই সংবাদমাধ্যম দেবকে প্রশ্ন করে,. নুসরত মিমির প্রার্থী পদ নিয়ে তিনি কোনও কিছু জানতেন কি না..! তার জবাবে দেব জানান, 'আমি নিজের খবরটাই জানতাম না, ওঁদেরটা জানব কী করে?'

এন এ / ১৩ মার্চ

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে