Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৩-১২-২০১৯

বিয়ের পর ‘গুড বয়’ হয়ে গেছেন রণবীর!

বিয়ের পর ‘গুড বয়’ হয়ে গেছেন রণবীর!

মুম্বাই, ১২ মার্চ- এশিয়ার সেরা আবেদনময়ী দীপিকা পাড়ুকোনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন মাত্র চার মাস হলো। গেল নভেম্বরের মাঝামাঝি ইতালির লেক কোমোতে অভিজাত আয়োজনে গাঁটছড়া বাঁধেন ‘গাল্লি বয়’ তারকা রণবীর সিং। ২০১৮ সালের অন্যতম শীর্ষ স্বপ্নের বিয়ে ছিল তাঁদের। আর কেনই বা হবে না? সেটি সাধারণ কোনো দিন ছিল না, ছিল বলিউডের দুই বড় তারকার বিয়ে।

অবশ্য এ যুগলের প্রেমের ফুল ফোটে বিয়ের ছয় বছর আগে, সঞ্জয় লীলা বানসালির ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’ ছবির শুটিং থেকে। টানা ছয় বছর চুটিয়ে প্রেমের পর নভেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন দীপবীর। ভক্তরা এ যুগলকে দীপবীর বলে ডাকেন।

বিয়ের পর থেকে দীপবীর তাঁদের রোমান্স দেখিয়ে চলেছেন ভক্তদের। দীপিকা তো রণবীরকে ‘হাজব্যান্ড নাম্বার ওয়ান’ বলেছেন। আর রণবীরের আশা, তিনি হবেন দীপিকার ‘হাজব্যান্ড অব দ্য মিলেনিয়াম’।

তো, বিয়ের পর কী পরিবর্তন এলো রণবীর সিংয়ের জীবনে?

‘আমি সময়মতো ঘুম থেকে উঠি, সময়মতো খাই, সময়মতো কাজে যাই, সময়মতো ঘরে ফিরি। এককথায়, আমি এখন গুড বয় হয়ে গিয়েছি’, বললেন রণবীর।

ইতালির লেক কোমোতে বিয়ের পর ভারতে চারটি বিবাহোত্তর অভ্যর্থনার আয়োজন করেন দীপবীর। এর আগে এক সাক্ষাৎকারে রণবীর বলেছিলেন, দীপিকার ইচ্ছেতেই লেকে কোমোতে বিয়ে করেছেন তিনি।

রণবীর বলেন, ‘তার (দীপিকা) যেকোনো ইচ্ছেই আমি পূরণ করতে চাই। আর এটাই সহস্রাব্দের সেরা স্বামী হওয়ার পথে প্রথম পদক্ষেপ। বিয়ে নিয়ে তাঁর যে স্বপ্ন বা ইচ্ছে ছিল, সবটুকুই বুঝতে চেষ্টা করেছি। সে যা চেয়েছে, একদম তাই-ই পূরণ করেছি।’

৩৩ বছর বয়সী ‘পদ্মাবত’ তারকা আরো বলেন, ‘আর এর সবই ওর প্রাপ্য। আমারও সুখ প্রাপ্য, ওর সুখই আমার সুখ। এটা একদম সিম্পল ব্যাপার।’

রণবীর সিংকে সর্বশেষ ‘গাল্লি বয়’ ছবিতে দেখা গেছে। জয়া আখতার পরিচালিত এই ছবিটি বক্স অফিসে ব্লকবাস্টার হয়েছে। শিগগিরই তিনি কবির খান পরিচালিত ‘এইটটি থ্রি’ ছবির শুটিং শুরু করবেন। ভারতের প্রথম ক্রিকেট বিশ্বকাপজয়ী তারকা কপিল দেবের ভূমিকায় অভিনয় করবেন তিনি।

আর দীপিকা পাড়ুকোনকে আগামীতে মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ ছবিতে দেখা যাবে। সূত্র : ইন্ডিয়া টুডে

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে