Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯ , ৪ কার্তিক ১৪২৬

গড় রেটিং: 3.2/5 (14 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৮-১১-২০১৩

একে আজাদের গাড়ি বহরে পুলিশের লাঠিচার্জ


	একে আজাদের গাড়ি বহরে পুলিশের লাঠিচার্জ

ফরিদপুর, ১১ আগষ্ট- ফরিদপুরে এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি একে আজাদের গাড়ি বহরে লাঠিচার্জ করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ১০টার দিকে ফরিদপুর পৌরসভার সামনে তার গাড়ির সামনের শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল মোটরসাইকেল শোভাযাত্রায় আকস্মিকভাবে এই লাঠিচার্জ চালানো হয়।  

প্রত্যক্ষদর্শীরা জানান, ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার বিজয় বসাকের নেতৃত্বে কোতয়ালী ও ডিবি পুলিশের অর্ধশতাধিক সদস্য মুজিব সড়কের পৌরসভার সামনে প্রথমে গাড়িবহর থামিয়ে দেয়। এত উভয় পক্ষের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে অতর্কিতে লাঠিচার্জ শুরু করে পুলিশ।

এতে কমপক্ষে ১০ জন আজাদ সমর্থক আহত হন। পুলিশের বেপরোয়া লাঠিচার্জে আজাদের সমর্থরা মোটরসাইকেল ফেলে চলে যায়।

পরে এ কে আজাদ গাড়ি থেকে নেমে পুলিশের কাছে তার সমর্থকদের বাধা দেওয়ার কারণ জানতে চাইলে বাকবিতণ্ডা সৃষ্টি হয়।

জানা গেছে, রোববার সকালে ফরিদপুর শহরের চরটেপাখোলা উচ্চ বিদ্যালয়ের মাঠে এ. কে আজাদের গণসংবর্ধনার আয়োজন করে সদর আসনের চরাঞ্চলের ৫টি ইউনিয়ণের সাধারণ মানুষ।

ওই সংবর্ধনা অনুষ্ঠানে যাওয়ার পথেই এ ঘটনা ঘটে। পরে সংবর্ধনা স্থলে উপস্থিত হন আজাদ।

এছাড়া শহেরর বিভিন্ন পয়েন্টে পুলিশ চেকপোস্ট বসিয়ে আজাদের সমর্থকদের মোটরসাইকেল আটকের অভিযোগ পাওয়া গেছে।

গাড়ি বহরে বাধা দেওয়া প্রসঙ্গে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার বিজয় বসাক বলেন, সংবর্ধনা সভার আয়োজকরা পুলিশের অনুমতি ছাড়াই মোটরসাইকেল শোভাযাত্রা বের করে। এতে শহরে বিশৃঙ্খলা সৃষ্টি হয় বলেই এমন পরিস্থিতির সৃষ্টি হয়।

দুপুর ১২টায় এ রির্পোট লেখা পর্যন্ত চরটেপাখোলা স্কুলের মাঠে চর অঞ্চলের হাজার হাজার মানুষের স্বত:স্ফূর্ত অংশগ্রহণে সংবর্ধনা অনুষ্ঠান চলছিলো।

ফরিদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে