Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ , ৫ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-০৬-২০১৯

তিন লাখ টাকা ও ইয়াবাসহ মাদকসম্রাজ্ঞী মহরজান বেগম আটক

তিন লাখ টাকা ও ইয়াবাসহ মাদকসম্রাজ্ঞী মহরজান বেগম আটক

বরিশাল, ০৬ মার্চ- বরিশালের গৌরনদী উপজেলার টরকী বন্দর এলাকা থেকে তিন লাখ টাকা ও ২০৫ পিস ইয়াবাসহ মহরজান বেগম (৪৫) নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮ এর সদস্যরা। তিনি এলাকায় ‘মাদকসম্রাজ্ঞী’ হিসেবে পরিচিত।

মঙ্গলবার রাতে তকে আটক করা হয়। বরিশাল র‌্যাব-৮ এর কার্যালয় থেকে মঙ্গলবার রাত ১০টার দিকে গণমাধ্যমে পাঠানো মেইলবার্তায় আটকের বিষয়টি নিশ্চিত করা হয়।

মহরজান বেগম মাদারীপুরের কালকিনি উপজেলার মিনহাজদী এলাকার মৃত আলমগীর সরদার স্ত্রী। গৌরনদী উপজেলার টরকী বন্দর এলাকায় একটি ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা করে আসছিলেন।

বরিশাল র‌্যাব-৮ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে মহরজান বেগমের বাসায় অভিযান চালায় র‌্যাব-৮ এর একটি দল। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মহরজান বেগম পালানোর চেস্টা করে। র‌্যাবের নারী সদস্যরা তাকে ধরে ফেলে। পরে তার শরীর তল্লালি করে ২০৫ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ তিন লাখ চার হাজার ৪৮৫ টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাব-৮এর বরিশাল সিপিএসসির ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে গৌরনদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মহরজান বেগমের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/০৬ মার্চ

বরিশাল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে