Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শনিবার, ২৪ আগস্ট, ২০১৯ , ৯ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০৩-০৪-২০১৯

২৫ লাখ টাকা মুক্তিপণ দাবি ছিল তমালের সাজানো নাটক

২৫ লাখ টাকা মুক্তিপণ দাবি ছিল তমালের সাজানো নাটক

বগুড়া, ০৪ মার্চ- বগুড়ার আদমদীঘির সান্তাহার থেকে গত রবিবার সকাল ৭টায় তমাল হোসেন আকাশ (১৮) নামের এক কলেজ ছাত্র নিজেই তার মায়ের কাছে টাকা আদায়ের ফন্দি করে অপহরণের নাটক সাজায়। সেই নাটকের অবশেষে অবসান ঘটেছে থানা পুলিশের তৎপরতায় মাত্র ১২ ঘণ্টার মধ্যে। তমালকে ছেড়ে দেওয়ার বিনিময়ে ২৫ লাখ টাকা মুক্তিপণ দাই ছিল সম্পূর্ণ নাটক।

জানা যায়, আদমদীঘির কায়েতপাড়া গ্রামের বাসিন্দা মালয়েশিয়া প্রবাসী শাহিন হোসেনের স্ত্রী ও সন্তান নিয়ে সান্তাহার নতুন বাজার এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করেন। তমাল আহসানুল হক ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র। গত রবিবার সকাল ৭টার দিকে প্রাইভেট পড়ার জন্য বাসা থেকে বের হয়ে যায়। 

বেলা ১১টার দিকে তমালের ব্যবহৃত মোবাইল ফোন থেকে তার মায়ের ফোনে ফোন করে প্রথমে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি ও পরে ২৫ লাখ টাকা দাবি করে। টাকা না দিলে তমাল হোসেন আকাশকে ছেড়ে দেয়া হবে না বলে সাফ জানিয়ে দেওয়া হয়। 

এ ঘটনায় তমালের পরিবারের লোকজন থানা পুলিশকে জানালে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলামের নেতৃতে ব্যাপক তৎপরতা চালানোর মাত্র ১২ ঘণ্টার মধ্যে অপহৃতা তমালকে উপজেলার ছাতিয়ানগ্রাম এলাকা থেকে উদ্ধার করেন। উদ্ধারের পর আসল রহস্য সামনে আসে, তমালকে জিজ্ঞাসাবাদে বের হয়ে আসে আসল রহস্য প্রবাসীর ছেলে তমাল তার মায়ের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার পরিকল্পনা করে এ ধরনের নাটকের সৃষ্টি করেছেন বলে অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানায়।

সূত্র: কালের কন্ঠ
এমএ/ ০৬:২২/ ০৪ মার্চ

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে