Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২১ জুলাই, ২০১৯ , ৬ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৮-২০১৯

একটি ভোটও পেলেন না যে প্রার্থী!

সাজিদ সুমন


একটি ভোটও পেলেন না যে প্রার্থী!

পঞ্চগড়, ২৮ ফেব্রুয়ারি- পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে প্রার্থী প্রয়াত জেলা পরিষদ চেয়ারম্যান আমানুল্লাহ বাচ্চুর স্ত্রী মোছা. জহুরা প্রধান টেবিল ফ্যান প্রতীকে কোনো ভোট পাননি।

উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তিনি মোটরসাইকেল প্রতীকে ৩১৭ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আপেল মাহমুদ চশমা প্রতীকে ২২৯ ভোট পেয়েছেন।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন বেসরকারি এই ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে অন্য প্রার্থীদের মধ্যে জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এমরান আল আমিন ঘোড়া প্রতীকে ৩০ ভোট এবং স্থানীয় একটি বেসরকারি কলেজের অধ্যক্ষ দেলদার রহমান আনারস প্রতীকে মাত্র একটি ভোট পেয়েছেন। তবে তিনি ভোটের একদিন আগে বুধবার রাতে ভোটে টাকার খেলা হচ্ছে- অভিযোগ এনে নির্বাচন থেকে সরে দাঁড়ান।

জেলার ৫টি উপজেলার ১৫টি কেন্দ্রে ৫টি উপজেলা পরিষদ, ২ পৌরসভা এবং ৪৩ ইউনিয়নের নির্বাচিত প্রতিনিধিরা এই নির্বাচনে ভোটার ছিলেন। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্বাচনে ৫৮৩ ভোটারের মধ্যে ৫৮৩ জন ভোটারই তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ভোট গণনায় ৬টি ভোট বাতিল ঘোষণা করা হয়।

ফলাফল ঘোষণার পর আনোয়ার সাদাত সম্রাটকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান দলের নেতাকর্মী ও সমর্থকরা। এ সময় তারা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন।

নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট বলেন, মানুষ আমাকে ভালোবাসে, সবার দোয়া ও সমর্থন ছিলো বলেই আমি জয়ী হতে পেরেছি। সেই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই, তিনি আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমি নির্বাচনে যে পরিশ্রুতি দিয়েছি তা সম্পূর্ণ পালন করার চেষ্টা করবো।

২০১৬ সালের ২৮ ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে আমানুল্লাহ বাচ্চু চেয়ারম্যান নির্বাচিত হন। চলতি বছরের ৯ জানুয়ারি চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হওয়ায় চেয়ারম্যান পদটি শূন্য হয়।

সুত্র : বিডি২৪লাইভ
এনএ/ ২৮ ফেব্রুয়ারি

পঞ্চগড়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে