Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ , ৭ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৮-২০১৯

পাইকগাছা উপজেলার উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

তৃপ্তি সেন


পাইকগাছা উপজেলার উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী

খুলনা, ২৮ ফেব্রুয়ারি- কঠোর নিরাপত্তা বলয়ের মধ্যে ও শান্তি পূর্ণ পরিবেশে খুলনার পাইকগাছা উপজেলার লতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন সম্পন্ন হয়েছে।

নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী সদ্য প্রয়াত সাবেক ইউপি চেয়ারম্যান দিবাকর বিশ্বাসের স্ত্রী দেবী রাণী মন্ডলকে পরাজিত করে সাবেক ইউপি সদস্য চিরকুমার আনারস প্রতীকের প্রার্থী চিত্ত রঞ্জন মন্ডল বিজয়ী হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। ৯ টি কেন্দ্রের মোট ভোটার সংখ্যা ছিল ৯ হাজার ২’শ ৬৩ জন।

সকাল থেকে মেঘাচ্ছন্ন আবহাওয়া থাকলেও নির্বাচনে ভোটারদের উপস্থিতি ছিল বেশ লক্ষণীয়। কঠোর নিরাপত্তা বেষ্টনির মধ্যে ও কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তি পূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়।

নির্বাচনে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে সাবেক ইউপি সদস্য চিরকুমার চিত্ত রঞ্জন মন্ডল ৩ হাজার ৩ শত ৪৩ ভোট পেয়ে বে-সরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধী নৌকা প্রতীকের প্রার্থী সদ্য প্রয়াত ইউপি চেয়ারম্যান দিবাকর বিশ্বাসের স্ত্রী দেবী রাণী বিশ্বাস পেয়েছেন ১ হাজার ৭ শত ৪৬ ভোট ও অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী সনজিত সরকার চশমা প্রতীকে পেয়েছেন ৭ শত ৪৯ ভোট।

নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্ণিং কর্মকর্তা ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস জানিয়েছেন, শান্তিপুর্ণ পরিবেশে লতা ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে বে-সরকারিভাবে স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের চিত্ত রঞ্জন মন্ডল বিজয়ী হয়েছেন বলে জানিয়েছেন।

সুত্র : বিডি২৪লাইভ
এনএ/ ২৮ ফেব্রুয়ারি

খুলনা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে