Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৯ , ৪ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৭-২০১৯

কমলনগরে নৌকার আসল মাঝি কে?

কমলনগরে নৌকার আসল মাঝি কে?

লক্ষ্মীপুর, ২৭ ফেব্রুয়ারি- লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার আসল মাঝি নিয়ে বিভ্রান্তি সৃষ্টি হয়েছে। চেয়ারম্যান পদে শনিবার (২৩ ফেব্রুয়ারি) উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম নুরুল আমিনকে দলীয় মনোনয়ন দেয়া হয়। কিন্তু হঠাৎ সোমবার (২৫ ফেব্রুয়ারি) রাতে উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রেবেকা বেগমকেও মনোনয়নের চিঠি দেয়া হয়।

রেবেকার মনোনয়নের চিঠি স্থানীয়ভাবে ফেসবুকে ছড়িয়ে পড়ে। এনিয়ে নেতাকর্মী ও সমর্থকরা বিভ্রান্তিতে পড়েন। মনোনয়ন চিঠিটি আসল না নকল সেটা নিয়ে অনেক নেতাকর্মীই বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েছেন।

এ ব্যাপারে এ কে এম নুরুল আমিন বলেন, আমার যোগ্যতা ও ত্যাগের কারণে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। এজন্য আমি চরলরেঞ্চ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থেকে পদত্যাগ করে মনোনয়ন জমা দিয়েছি। আমিই আওয়ামী লীগের প্রার্থী। বিভ্রান্ত হওয়ার কিছু নেই।

এদিকে রেবেকা বেগম বলেন, প্রধানমন্ত্রী আমাকে মনোনয়নের চিঠি দিয়েছেন। ওই চিঠিসহ আমি মনোনয়নপত্র জমা দিয়েছি। দলের প্রার্থী হিসেবে নেতাকর্মীরা আমার পক্ষে কাজ করবে।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন বলেন, প্রথমে নুরুল আমিনকে দলীয় মনোনয়ন দেয়া হয়। পরে আবার রেবেকা বেগমকেও চিঠি দেয়া হয়েছে বলে শুনেছি। তবে কেন্দ্র থেকে আমাদেরকে কিছুই জানানো হয়নি। বিভ্রান্তী নিরসনে কেন্দ্রের সঙ্গে কথা বলা হবে।

এদিকে সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিন পর্যন্ত ৯ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তারা হলেন- কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম নুরুল আমিন, মহিলা বিষয়ক সম্পাদক রেবেকা মহসিন, কেন্দ্রীয় শ্রমিক লীগের সদস্য অ্যাডভোকেট আনোয়ারুল হক, উপজেলা যুবলীগ আহ্বায়ক মেজবাহ উদ্দিন আহমেদ বাপ্পী, যুগ্ম আহ্বায়ক আহসান উল্যাহ হিরন, সাবেক ছাত্রলীগ নেতা নুরুল আমিন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবদুর রহমান দিদার, বাংলাদেশ জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য আবদুর রাজ্জাক চৌধুরী ও বিকল্পধারার নেতা নুর হোসেন টিপু।

আর/০৮:১৪/২৭ ফেব্রুয়ারি

লক্ষীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে