Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ১৯ জুন, ২০১৯ , ৫ আষাঢ় ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৬-২০১৯

ভাবির বাড়ি নোয়াখালী, এখানে কী : সেলিম ওসমান

ভাবির বাড়ি নোয়াখালী, এখানে কী : সেলিম ওসমান

নারায়ণগঞ্জ, ২৬ ফেব্রুয়ারি- নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত এমপি একেএম নাসিম ওসমানের স্ত্রী পারভীন ওসমানের কড়া সমালোচনা করেছেন বর্তমান এমপি একেএম সেলিম ওসমান।

তিনি বলেন, আমার ভাবির বাড়ি নোয়াখালী, এখানে তার কী। এরপরও কিন্তু উনি নারায়ণগঞ্জের এমপি হতে চান। উনি ওসমান পরিবারের কেউ না। ওনাকে আমার জাতীয় পার্টির কিছু মানুষ উসকানি দেয়। কাউকে স্বঘোষিত নেতা হতে দেব না। আমি আমার পরিবারকেই সাবধান করলাম। আমি কাউকে ছাড়ব না।

সোমবার বিকেলে নারায়ণগঞ্জের নিতাইগঞ্জের নলুয়াপাড়ায় নাসিক ১৮ নম্বর ওয়ার্ডে শান্তি-শৃঙ্খলা রক্ষায় মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

সেলিম ওসমান বলেন, আমি দেখি উনি মাসে মাসে বিভিন্ন জায়গায় অনুদান দেন। দুই দিন আগে দেখলাম, বন্দরে একটা শহীদ মিনারের জন্য পাঁচ লাখ টাকা অনুদান দিয়েছেন। ইনকাম ট্যাক্সের ফাইলটা খুলে দেখেন, এই অনুদানের উনি আয় দেখিয়েছেন কিনা। কাউকে ছাড়ব না, কারণ আপনারা আমাকে দায়িত্ব দিয়েছেন।

পারভীন ওসমানকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, আপনার আয় যদি ঠিক না থাকে তাহলে অনুদান কবুল হবে না। লুট করা টাকায় দান কবুল হয় না। বিচার কিন্তু আপনার হবেই। শুধু নামাজ পড়লেই হবে না। নামাজের নিয়মও জানতে হবে। টাকা কি বাতাসে আসে। এটা তো আরেকজনের টাকা। যতদিন বাঁচব হারাম খাব না। হারাম খেতে দেব না। যতদিন হায়াত আছে ততদিন সৎপথে উপার্জন করব।

সেলিম ওসমান বলেন, নেতা হতে চাইলে জনগণের রায় নিয়ে নেতা হতে হবে। স্বঘোষিত নেতা হতে দেব না। নামের পাশে ওসমান লিখে নেতা হওয়া যাবে না। এজন্য ভাবিকেও ছাড় দেব না। আমি সাবধান করে দিচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন- নাসিক ১৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কবির হোসাইন, সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না, ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শফিউদ্দিন প্রধান, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের খালেদ হায়দার খান প্রমুখ।

সূত্র: জাগোনিউজ

আর/০৮:১৪/২৬ ফেব্রুয়ারি

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে