Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯ , ১ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৪-২০১৯

বইমেলায় মহিউদ্দিন আহমদের ‘এক-এগারো’

বইমেলায় মহিউদ্দিন আহমদের ‘এক-এগারো’

স্বাধীন বাংলাদেশের রাজনৈতিক ইতিহাসে এক-এগারো অন্যতম গুরুত্বপূর্ণ একটি সময়। এদেশের বেশিরভাগ রাজনৈতিক বিশ্লেষকরা মনে করেন, বাংলাদেশের গণতন্ত্রের ভবিষ্যত নির্ধারিত হয়েছে ওই সময়টিতে। এবার সেই সময়কে মলাটবন্দী করেছেন লেখক ও গবেষক মহিউদ্দিন আহমদ।

প্রথমা প্রকাশনী থেকে বের হয়েছে মহিউদ্দিন আহমদের লেখা ‘এক-এগারো’ বইটি। ৫৬০ পৃষ্ঠার বইটি এরই মধ্যে ভাল সাড়া ফেলেছে পাঠক মহলে। হচ্ছে আলোচনাও। প্রথমার বিক্রয়কর্মী রাশেদ জানিয়েছে, গতকাল প্রকাশের পর থেকেই বিপুল সংখ্যক কপি বিক্রি করেছে তারা।

মহিউদ্দিন আহমদ বলেন, আমি গবেষণাধর্মী লেখক। সময়কে বিশ্লেষণ করি, তার ভেতর থেকে সত্যকে তুলে এনে মানুষকে জানাই। চেষ্টা করেছি এক-এগারোর সময়কে সঠিক ভাবে তুলে ধরতে। সেটা কতটা পেরেছি তা পাঠকই বিবেচনা করবেন।

‘জাসদের উত্থান পতন; অস্থির সময়ের রাজনীতি’ বইটির জন্য মহিউদ্দিন আহমদ পাঠক মহলে বেশ পরিচিত। এছাড়া তার ইতিহাস প্রকল্পের বইগুলো সাবলীল বর্ণনার জন্য পাঠকপ্রিয়তা পায়। 

এমএ/ ০৪:২২/ ২৪ ফেব্রুয়ারি

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে