Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯ , ১ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-২৪-২০১৯

সেরা বাজে অভিনেতা ডোনাল্ড ট্রাম্প

সেরা বাজে অভিনেতা ডোনাল্ড ট্রাম্প

ওয়াশিংটন, ২৪ ফেব্রুয়ারি- ২০১৮ সালের বাজে ছবি ও অভিনেতা-অভিনেত্রীদের হজম করতে হলো রেজি অ্যাওয়ার্ডস। হলিউডে প্রতি বছর এই অ্যাওয়ার্ডস প্রদান করা হয়। যা অস্কারের প্রতিষেধক হিসেবে পরিচিত। এজন্য এটি সাধারণত হয়ে থাকে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানের ঠিক একদিন আগে।

এবারও ব্যতিক্রম হয়নি। শনিবার (২৩ ফেব্রুয়ারি) যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের প্যালেস থিয়েটারে ঘোষণা করা হয় ৩৯তম গোল্ডেন র‌্যাস্পবেরি অ্যাওয়ার্ড তথা রেজি বিজয়ীদের নাম।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প পেয়েছেন সেরা বাজে অভিনেতার স্বীকৃতি! প্রামাণ্যচিত্র ‘ডেথ অব অ্যা নেশন’ ও রাজনৈতিক চলচ্চিত্র ‘ফারেনহাইট ১১/৯’-এর জন্য তাকে মেনে নিতে হয়েছে এটি।

এবার সর্বাধিক চারটি রেজি জিতেছে শার্লক হোমসের ওপর নির্মিত কমেডি ছবি ‘হোমস অ্যান্ড ওয়াটসন’। এর মধ্যে আছে বাজে চলচ্চিত্র ও বাজে রিপ-অব। এটিকে ধ্রুপদী ব্রিটিশ গোয়েন্দা উপাখ্যানের অদ্ভুত প্যারোডি হিসেবে উল্লেখ করেছেন রেজি প্রতিষ্ঠাতা জন উইলসন।

‘দ্য হ্যাপিটাইম মার্ডারস’ ও ‘লাইফ অব দ্য পার্টি’র জন্য মেলিসা ম্যাককার্থি বাজে অভিনেত্রী হলেও অস্কার মনোনীত ‘ক্যান ইউ এভার ফরগিভ মি?’ ছবির জন্য তিনি পেয়েছেন রেজি রিডিমার অ্যাওয়ার্ড। খ্যাতি খুঁইয়ে ফেলা তারকা উন্নতি করলে দেওয়া হয় রেজি রিডিমার অ্যাওয়ার্ড।

গোল্ডেন র‌্যাস্পবেরি অ্যাওয়ার্ড ফাউন্ডেশনের আয়োজনে ১৯৮০ সাল থেকে প্রতি বছর হলিউডের সবচেয়ে দর্শকবিমুখ ছবিগুলোকে ব্যঙ্গ করে দেওয়া হয় রেজি অ্যাওয়ার্ডস। বাজে কাজ করায় রেজি বিজয়ীরা পেয়ে থাকেন সোনার স্প্রে করা ট্রফি। এর প্রতিটির মূল্য ৪.৯৭ ডলার।

বরাবরের মতো বিশ্বের ২৬টিরও বেশি দেশে ছড়িয়ে-ছিটিয়ে থাকা রেজির এক হাজার সদস্যের অনলাইন ভোটে চূড়ান্ত হয়েছে বিজয়ীদের তালিকা। ৪০ ডলারের বিনিময়ে সদস্য হয়ে ভোট দিয়ে থাকেন তারা।

‘হল অব ফেম’-এর আদলে এই আয়োজনকে ডাকা হয় হলিউডের ‘হল অব শেম’! যেসব ছবি ও যাদের কাজ দেখে দর্শকরা জিহ্বায় কামড় দিয়ে থাকেন, তাদেরকেই স্বীকৃতি জানানো হয় রেজি অ্যাওয়ার্ডসে।

৩৯তম রেজি বিজয়ী তালিকা
বাজে চলচ্চিত্র: হোমস অ্যান্ড ওয়াটসন
বাজে অভিনেত্রী: মেলিসা ম্যাককার্থি (দ্য হ্যাপিটাইম মার্ডারস ও লাইফ অব দ্য পার্টি)
রেজি রিডিমার অ্যাওয়ার্ড: মেলিসা ম্যাককার্থি (ক্যান ইউ এভার ফরগিভ মি?)
বাজে অভিনেতা: ডোনাল্ড ট্রাম্প (ডেথ অব অ্যা নেশন ও ফারেনহাইট ১১/৯)
বাজে পার্শ্ব অভিনেতা: জন সি রাইলি (হোমস অ্যান্ড ওয়াটসন)
বাজে পার্শ্ব অভিনেত্রী: কেলিয়ান কনওয়ে (ফারেনহাইট ১১/৯)
বাজে জুটি: ডোনাল্ড ট্রাম্প ও তার ছায়া (ডেথ অব অ্যা নেশন ও ফারেনহাইট ১১/৯)
বাজে প্রিক্যুয়েল, রিমেক, রিপ-অব অথবা সিক্যুয়েল: হোমস অ্যান্ড ওয়াটসন
বাজে পরিচালক: ইটান কোহেন (হোমস অ্যান্ড ওয়াটসন)
বাজে চিত্রনাট্য: ফিফটি শেডস ফ্রিড (নিয়াল লিওনার্ড, ইএল জেমসের উপন্যাস অবলম্বনে)

হলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে