Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯ , ২২ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৭-২০১৯

নারায়ণগঞ্জে এক পরিবারের পাঁচজন নিখোঁজ একসপ্তাহে

নারায়ণগঞ্জে এক পরিবারের পাঁচজন নিখোঁজ একসপ্তাহে

নারায়ণগঞ্জ, ১৭ ফেব্রুয়ারি- নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের এক পরিবারের মা, দুই মেয়েসহ পাঁচজন একসপ্তাহ ধরে নিখোঁজ হয়েছেন। গত রোববার (১০ ফেব্রুয়ারি) থেকে থেকে তারা নিখোঁজ হন, শনিবার মধ্য রাত পর্যন্ত তাদের খোঁজ পাওয়া যায়নি। পুলিশ ও স্বজনদের ধারণা, পারিবারিক মান-অভিমান থেকে তাঁরা গা ঢাকা দিয়েছেন।

নিখোঁজরা হলেন সিদ্ধিরগঞ্জের পূর্ব নিমাইকাশারী মাদানীনগর নুরবাগ এলাকার জামাল সরদারের স্ত্রী নিপা বেগম (৩০), মেয়ে আশামনি (১১) ও প্রিয়া মনি (৪), তাঁর ভায়রার মেয়ে সুমাইয়া (১৪) ও শ্যালকের ছেলে আজিম (৭)। এই ঘটনায় গত বুধবার জামাল সরদার সিদ্ধিরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডিতে জামাল সরদার জানান, তিনি গাজীপুরের শ্রীপুরে একটি পোশাক কারখানায় প্রোডাকশন ম্যানেজার (পিএম) হিসেবে চাকরি করছেন। প্রতি সপ্তাহের মতো ৭ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) তিনি স্ত্রী-সন্তানদের কাছে আসেন। শনিবার ভোররাতে তিনি কর্মস্থলে যাওয়ার সময় স্ত্রীর হাতে বেতনের ৭০ হাজার টাকা দিয়ে যান। এরপর রোববার রাত পৌনে ১০টা থেকে তিনি স্ত্রীর মুঠোফোন বন্ধ পাচ্ছেন।

জিডিতে বলা হয়, সোমবার সকালে জামাল সরদার তাঁর ছোট ভাই খলিলকে ফোন করে বাসায় খোঁজ নিতে বলেন। খলিল বাসায় গিয়ে দেখেন ওই বাসার দরজায় তালা ঝোলানো। এরপর জামাল নিজের আত্মীয়স্বজন ও শ্বশুরবাড়িতে খোঁজ নিয়েও স্ত্রী-সন্তানদের কোনো সন্ধান পাননি।

নিখোঁজদের প্রসঙ্গেসিদ্ধিরগঞ্জ থানার ওসি শাহীন শাহ পারভেজ জানান, নিখোঁজের জিডি পাওয়ার পরপরই আমরা তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে গৃহবধূ নিপার অবস্থান শনাক্তের চেষ্টা করি। তথ্য প্রযুক্তির মাধ্যমে দেখা গেছে, গৃহবধূ নিপা গাড়ি দিয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌঁছেছেন। তার সর্বশেষ লোকেশনও ব্রাহ্মণবাড়িয়া। আমরা ওই গৃহবধূর মায়ের সঙ্গেও কথা বলেছি। তিনি উল্টাে আমাদেরকে বলছেন-

আপনারা কেন কল করেছেন আমার মেয়ে জামাইকে কল করতে বলেন। তাদের মেয়ে নিখোঁজ হলে তাদের মধ্যে যে ধরনের উদ্বিগ্ন ভাব থাকার কথা তেমনটি ছিল না। এছাড়া আমরা ওই এলাকার ইউপি চেয়ারম্যানের সঙ্গেও কথা বলেছি।

তিনি আরো জানান, আমরা শুনেছি স্বামীর সঙ্গে স্ত্রীর সম্পর্ক গত কিছুদিন ধরে ভালো যাচ্ছিল না। সে কারণে আমরা ধারণা করছি ওই গৃহবধূ হয়তো রাগ করে বাবার বাড়ি চলে গেছে। এছাড়া ঘটনার এক সপ্তাহ হয়ে গেলেও নিখোঁজের স্বামী ছাড়া আর কেউ থানায় কোন ধরনের অভিযোগ করেনি।

আর/১০:১৪/১৫ ফেব্রুয়ারি

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে