Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৭ মে, ২০১৯ , ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১৩-২০১৯

মিমি 'হাগ ডে'-তে বিশেষ সঙ্গীর ছবি পোস্ট করলেন, নায়িকার ছবি ভাইরাল

মিমি 'হাগ ডে'-তে বিশেষ সঙ্গীর ছবি পোস্ট করলেন, নায়িকার ছবি ভাইরাল

কলকাতা, ১৩ ফেব্রুয়ারি- প্রেমের সপ্তাহ চলছে। দোকান রাস্তা থেকে শুরু করে রেস্তোরাঁ সব জায়গাই সেজে উঠেছে লাল বেলুন ও গোলাপ ফুলে। আর সেসব জায়গায় ভিড় জমাচ্ছেন কপোত কপোতীরা। সে উপায় নেই সেলেবদের। কিন্তু তা বলে কি প্রেমের দিনে প্রেম থাকবে না? তাই 'হাগ ডে'-তে একটি মিষ্টি ছবি পোস্ট করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। 

মিমির দিনের বেশিরভাগ সময়টাই কাটে তাঁর প্রিয় পোষ্য সারমেয়র সঙ্গে। আনন্দ হোক বা দুঃখ, একসঙ্গে মিমি তার 'মি-টাইম' ভাগ করে নেন এই সঙ্গীর সঙ্গেই। সোশ্যাল মিডিয়ায় সেই সব ছবিও পোস্ট করেন তিনি। তাই কোনও দু'পেয়ে সঙ্গী নয়। এই বিশেষ দিনে মিমি তাঁর প্রিয় পোষ্যের সঙ্গেই ছবি পোস্ট করলেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I generally don’t keep a track of tis valentine week but its definitely a 🤗 HUG DAY for me😘😘

A post shared by Mimi (@mimichakraborty) on Feb 12, 2019 at 5:25am PST

ছবির ক্যাপশনে মিমি লেখেন, আমি সাধারণত ভ্যালেন্টাইনস উইকের কবে কী তা আমি জানি না। কিন্তু আজ সত্যিই আমার জন্য 'হাগ ডে'। 

প্রসঙ্গত, এই দিনে পোষ্যের সঙ্গে ছবি দিলেও, টলি পাড়ায় জল্পনা, মিমির জীবনে কি নতুন কেউ এসেছেন। কারণ বেশ কিছুদিন ধরেই টিকটক অ্যাপের মাধ্যমে কয়েকটি প্রেমের গানের ভিডিও করছেন মিমি। তাই ভ্যালেন্টাইন ডে-তে নায়িকা কী করবেন, তা নিয়ে ভক্তদের কৌতুহলের শেষ নেই। 

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে