Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১২-২০১৯

বিদ্যুৎ উৎপাদন সক্ষমতা ২০,০০০ মেগাওয়াটে উন্নীত

বিদ্যুৎ উৎপাদন সক্ষমতা ২০,০০০ মেগাওয়াটে উন্নীত

ঢাকা, ১২ ফেব্রুয়ারি- স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে সরকার ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিতে অঙ্গীকারাবদ্ধ। ২০০৯ সালে দেশের বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা ছিল ৩,৫০০ মেগাওয়াট। সরকারের যুগোপযোগী কর্মপরিকল্পনা গ্রহণ ও তা বাস্তবায়নের ফলে বর্তমানে দেশের বিদ্যুৎ উৎপাদন সক্ষমতা ২০,০০০ মেগাওয়াটে উন্নীত হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারি) তার সাথে বাংলাদেশ এনার্জি রেগুলেটরী কমিশনের চেয়ারম্যান মনোয়ার ইসলাম সংসদের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করলে একথা বলেন তিনি। সাক্ষাৎকালে এনার্জি রেগুলেটরী কমিশনের সদস্য রহমান মুর্শেদ, মাহমুদউল হক ভূইয়া, মো: আবদুল আজিজ খান, মো: মিজানুর রহমান ও কমিশনের সচিব রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

এসময়ে তারা ২০১৭-১৮ সালের এনার্জি রেগুলেটরী কমিশনের বার্ষিক প্রতিবেদন স্পিকারের কাছে হস্তান্তর করেন। তিনি এনার্জি রেগুলেটরী কমিশনের কার্যাবলীর প্রশংসা করে গ্রাহক সন্তুষ্টি অর্জনে আরও আন্তরিকভাবে কাজ করার আহবান জানান।

চেয়ারম্যান এ সময়ে কমিশনের কার্যক্রম ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা সম্পর্কে স্পিকারকে অবহিত করেন।

এমএ/ ১১:৪৩/ ১২ ফেব্রুয়ারি

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে