Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৯ আগস্ট, ২০১৯ , ৪ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১২-২০১৯

দুদকের জালে পটুয়াখালী পৌর কর্মকর্তা

দুদকের জালে পটুয়াখালী পৌর কর্মকর্তা

পটুয়াখালী, ১২ ফেব্রুয়ারি- দুই কো‌টি ৭৫ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে পটুয়াখালী পৌরসভার ভারপ্রাপ্ত হিসাব রক্ষক এসএম শাহিনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (১১ ফেব্রুয়ারি) সকালে পটুয়াখালী সদর থানায় মামলাটি দায়ের করেন দুদকের পটুয়াখালী সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মো. আরিফ হোসেন। 

মামলায় শাহিনের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত দুই কোটি ৭৪ লাখ ৭৪ হাজার ৩৫০ টাকার অভিযোগ করে দুদক। অভিযোগে শাহিন ও তার স্ত্রীর নামে পটুয়াখালীর বাড়িসহ স্থাবর-অস্থাবর সম্পত্তি জ্ঞাত আয় বহির্ভূত হওয়ায় এ মামলা দায়ের করে দুদক।

জানা যায়, অভিযোগে এসএম শাহিন ও তার স্ত্রীর নামে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ থাকার প্রেক্ষিতে দুদক তাকে নোটিশ করে। এর পেক্ষিতে গত বছরের ১১ ডিসেম্বর শাহিন তার সম্পদ বিবরণী দুদকে জমা দেন। পরে দুদকের অনুসন্ধানে তার দাখিল করা সম্পদ বিবরণী মিথ্যা ও ভিত্তিহীন প্রমাণিত হয়। 

এ ব্যাপারে শাহিনের সঙ্গে যোগযোগ করে তাকে পাওয়া যায়নি। 

মামলা দায়েরের পর বিভিন্ন সূত্রে পাওয়া তথ্যে জানা যায়, এসএম শাহিনের সম্পদের পরিমাণ আরো কয়েকগুন বেশি হবে। এছাড়া তার এ দুর্নীতির সঙ্গে অনেক রাঘব বোয়ালরাও জড়িত। যা অনুসন্ধানে বেরিয়ে আসতে পারে। 

এছাড়াও এর আগে পৌরসভার কর্মচারীরা তার বিরুদ্ধে যৌন নির্যাতনসহ নানান অভিযোগ করে আসছিলেন। 

এইচ/১৪:০০/১২ ফেব্রুয়ারি

পটুয়াখালী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে