Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০২-১২-২০১৯

‘গ্র্যামি অ্যাওয়ার্ড দেখতে আসা সার্থক!’

‘গ্র্যামি অ্যাওয়ার্ড দেখতে আসা সার্থক!’

তারকারও তারকা আছে! আর সে কথাই আবারও প্রমাণ করলেন বাংলাদেশের সংগীত জগতের দুই শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ ও তাহসান খান।

বাংলাদেশে যে দুই সংগীত তারকার অটোগ্রাফ ও ফটোগ্রাফের জন্য ভক্ত শ্রোতারা ভিড় করেন, তাদের দেখলে নুন্যতম একটি সেলফি তুলতে লোভ সামলাতে পারেন না সাধারণ ভক্তরাও! সেই তারাই এবার ঘটালেন এমন কাণ্ড!

হাবিব ওয়াহিদ ও তাহসান খান বাংলাদেশের বড় তারকা হলেও তারাও কারো না কারো ফ্যান! আর সেটাই যে কেউ ইতোমধ্যে আঁচ পেয়ে গেছেন তাদের ফেসবুক পোস্ট দেখে!

হ্যাঁ, গোটা বিশ্ব সংগীতে জনপ্রিয় একটি নাম এ আর রহমান। ভারতীয় এই সংগীতস্রষ্ঠার সুনাম ও কদর আছে বিশ্বব্যাপী। আর এই মানুষটিকে কাছে পেয়েই যে খোদ ভক্ত বনে গেলেন হাবিব ও তাহসান!

মূলত এ আর রহমানের সঙ্গে হাবিব ও তাহসানের দেখা আমেরিকায়। গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। যেখানে এ উপলক্ষ্যে হাজির হয়েছিলেন বিশ্বের নামকরা সব সংগীতজ্ঞরা। ছিলেন চলতি সময়ে যারা সংগীতে দাপট দেখাচ্ছেন তারাও। এই অনুষ্ঠানে বাংলাদেশ থেকে আমন্ত্রিত ছিলেন এই সময়ের দুই পরিচিত মুখ হাবিব ওয়াহিদ ও তাহসান।

আর সেখানে এ আর রহমানকে দেখে তার সঙ্গে একটি সেলফি তোলার লোভ সামলাতে পারেননি হাবিব ও তাহসান কেউ! হাবিবতো দারুণভাবে উচ্ছ্বসিত বিখ্যাত এই মিউজিশিয়ানের সাথে সাক্ষাত হয়ে। তারসঙ্গে সেলফি তুলে ফেসবুকে দিয়ে লিখেছেন,‘গ্র্যামি অ্যাওয়ার্ড দেখতে আসা সার্থক!’

এদিকে সোমবার ভোর সাতটায় যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের স্টেপলস সেন্টারে ৬১তম গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানটি শুরু হয়। যেখানে ‘সেরা অ্যালবাম’ এর পুরস্কার জিতে নেয় ক্যাসি মাসগ্র্যাভস: গোল্ডেন আওয়ার, ‘সেরা রেকর্ড’ এর জিতে নেয় চাইল্ডিস গ্যামবিনো: দিস ইজ আমেরিকা এবং ‘সেরা গান’ চাইল্ডিস গ্যামবিনো: দিস ইজ আমেরিকা।

তথ্যসূত্র: চ্যানেল আই অনলাইন
এমইউ/০৮:২০/১২ ফেব্রুয়ারি

সংগীত

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে