Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯ , ৭ আশ্বিন ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-১১-২০১৯

খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহতদের জানাজায় মানুষের ঢল

খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহতদের জানাজায় মানুষের ঢল

খুলনা, ১১ ফেব্রুয়ারি- খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহত গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগের পাঁচ নেতার জানাজা সম্পন্ন হয়েছে।

সোমবার বাদ যোহর গোপালগঞ্জ জেলা শহরের শেখ ফজলুল হক মণি স্টেডিয়াম মাঠে এ জানাজা হয়। এতে ইমামমতি করেন গোপালগঞ্জ জেলা কোর্ট মসজিদের ইমাম মুফতি মো. হাফিজুর রহমান।

জানাজায় গোপালগঞ্জের ডিসি মোহাম্মদ মোখলেসুর রহমান সরকার, জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট কর্মকর্তা গাজী হাফিজুর রহমান লেকু, বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মো. মতিয়ার রহমান, জেলা যুবলীগের সভাপতি জি এম সাহাবুদ্দিন আযম, সাধারণ সম্পাদক এমবি সাইফ বি, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিকসহ জেলা আওয়ামী লীগ, সহযোীি সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার হাজার হাজার মানুষ অংশ নেন। 

জানাজা শেষে গোপালগঞ্জ শহরের নবীনবাগ পৌর করবস্থানে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু ও গোপালগঞ্জ সদর থানা যুবলীগের সহসভাপতি মো. সাদিকুল আলম সাদিক, শহরের গেটপাড়া পৌর কবরস্থানে জেলা ছাত্রলীগের উপ ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক অলিদ মাহমুদ উৎস, গোপালগঞ্জ সদর উপজেলার ডুমদিয়া কবরস্থানে গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অনিমুল গাজী ও ফকিরকান্দি কবরস্থানে জেলা ছাত্রলীগের সহসম্পাদক সাজু আহমেদকে দাফন করা হয়। 

এদিকে, সোমবার বাদ আসর সরকারি বঙ্গবন্ধু কলেজ মসজিদে নিহতদের আতœার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল হবে।

মঙ্গলবার জেলা ছাত্রলীগ, যুবলীগ ও জেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা আওয়ামী কার্যালয়ে নিহতদের আতœার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল হবে।

আগামী বুধবার প্রধানমন্ত্রী অ্যাসাইমেন্ট কর্মকর্তা গাজী হাফিজুর রহমান লিকুর থানাপাড়া বাসায় নিহতের আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল হবে। 

রোববার রাতে খুলনার রূপসা সেতু বাইপাস সড়কের খাজুর বাগান এলাকায় ট্রাক ও প্রাইভেট কারের সংর্ঘষের ঘটনায় গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগের ওই ৫ নেতা নিহত হন। সোমবার ভোরে তাদের মরদেহ খুলনা থেকে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে আনা হয়। পরে সকাল সাড়ে ৭ টার পর একে একে মরদেহ পরিবারের কাছে পাঠানো হয়। 

নিহতরা হলেন, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও শহরের সবুজবাগ এলাকার অ্যাডভোকেট আব্দুল ওয়াদুদ মিয়ার ছেলে মাহবুব হাসান বাবু, একই এলাকার আলাউদ্দিন সিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর থানা যুবলীগের সহসভাপতি মো. সাদিকুল আলম সাদিক, শহরের চাঁদমারী এলাকার অহিদ গাজীর ছেলে গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অনিমুল গাজী, শহরের থানারপাড়ার গাজী মিজানুর রহমান হিটুর একমাত্র ছেলে ও প্রধানমন্ত্রীর অ্যাসাইনমেন্ট অফিসার গাজী হাফিজুর রহমান লিকু ভাতিজা জেলা ছাত্রলীগের উপ- ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক অলিদ মাহমুদ উৎস ও শহরের গেটপাড়ার আলমগীর হোসেনের ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ। নিহতদের চারজন গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের ছাত্র ছিলেন।

এমএ/ ০৪:৩৩/ ১১ ফেব্রুয়ারি

খুলনা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে