Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০২-০৯-২০১৯

শিরোপা জিতে যা বললেন নাফিসা কামাল

শিরোপা জিতে যা বললেন নাফিসা কামাল

ঢাকা, ০৯ ফেব্রুয়ারি- গতকাল তামিম ইকবালের ঝড়ো সেঞ্চুরিতে ঢাকা ঢায়নামাইটকে ১৭ রানে হারিয়ে দ্বিতীয়বার শিরোপা জিতেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

ম্যাচ শেষে খুশির জোয়ারে ভেসেছেন লোটাস কামাল গ্রুপের পরিচালক এবং বিপিএলে কুমিল্লা ভিক্টোরিয়ানসের চেয়ারম্যান নাফিসা কামাল।

গ্যালারিতে তামিম ঝড় উপভোগ করেছেন নাফিসা। দলের বিজয় উৎসব উদযাপনেও যোগ দিতে দেখা গেছে তাকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের এই উচ্ছ্বাস প্রকাশ করতে মোটেই ভুল করেননি এই ক্রিকেটপ্রেমী।

শিরোপা হাতে নিজের হাস্যোজ্জ্বল ছবি পোস্ট করে তিনি স্রষ্টার কাছে শুকরিয়া আদায় করে লেখেন, আলহামদুলিল্লাহ্‌! চারবারের মধ্যে দুইবার চ্যাম্পিয়ন। আল্লাহ্‌ সবকিছু দেখেন এবং সবকিছুর উত্তরটা তিনি সঠিক সময়ে সর্বোৎকৃষ্ট উপায়েই দেন।

নিজের দলকে ভালোবাসেন জানিয়ে নাসিফা কামাল আরও লিখেছেন, সত্যের জয় হয়। আলহামদুলিল্লাহ্‌। আমার দল করে দেখিয়েছে। আমার জন্য শিরোপা এনে দিয়েছে আমার দল।

বাবা আ হ ম মোস্তফা কামালের মতোই ক্রিকেটকে খুব ভালোবাসেন নাফিসা কামাল। বাবার পথেই হাঁটছেন তিনি। দীর্ঘদিন ধরে ক্রিকেটকে ভালোবেসে মাঠের বাইরে বেশ তৎপর দেখা গেছে তাকে। আর এ ক্ষেত্রে বেশ সফল তিনি।

বিশেষকরে কর্ণধার হিসেবে বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) সবচেয়ে বেশি সফল তিনি। বিপিএলের প্রায় শুরু থেকেই তিনি রয়েছেন মালিকানায়।

সিলেটের ফ্র্যাঞ্চাইজি নিয়ে বিপিএল শুরু করেন। তৃতীয় আসর থেকে কুমিল্লার মালিকানা হন। এরপরই এখন পর্যন্ত সবচেয়ে বেশি সফল।

এবারের শিরোপা জয় একটু বেশিই অর্থ বহন করে নাফিসা কামালের কাছে। গতবারের আসরের তার দল ফাইনালে না ওঠায় বেশ হতাশ হয়েছিলেন তিনি।

ফেসবুকে আক্ষেপও প্রকাশ করেছিলেন। সেবার রংপুর রাইডার্সের বিপক্ষে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে রানরেটে এগিয়ে থেকেও হুট করে নিয়ম পরিবর্তনের কারণে ফাইনালে ওঠা হয়নি কুমিল্লার। সেই স্মৃতি বারংবার নাড়া দিচ্ছিল তার মনে। সেকারণেই এবার শিরোপা জয় করে সেই হতাশা কাটাতে মরিয়া ছিলেন নাফিসা।

এমএ/ ০৪:৩৩/ ০৯ ফেব্রুয়ারি

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে