Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৯ জুলাই, ২০১৯ , ৩ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০৯-২০১৯

সাবেক মন্ত্রীর এপিএস সত্যজিত আটক

সাবেক মন্ত্রীর এপিএস সত্যজিত আটক

ফরিদপুর, ০৯ ফেব্রুয়ারি- ফরিদপুরে প্রবাসী কল্যাণ, বৈদেশিক কর্মস্থান, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেনের সাবেক সহকারি একান্ত সচিব (এপিএস) সত্যজিৎ মুখার্জীকে (৪৫) আটক করেছে পুলিশ।

শুক্রবার বেলা ১১টার দিকে ফরিদপুরের গোয়েন্দা পুলিশ ও কোতয়ালী থানার পুলিশের একটি দল তাকে ঢাকার তেজগাঁ এলাকা থেকে আটক করে। এরপর দুপুর আড়াইটার দিকে তাকে ফরিদপুর নিয়ে আসা হয়। সন্ধ্যায় তাকে জেলার চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টের মাধ্যমে জেলা কারাগরে পাঠিয়ে দেয়া হয়।

সত্যজিত ফরিদপুরের বোয়ালমারী উপজেলার দাঁদপুর ইউনিয়নের মাধবপুর গ্রামের বাসিন্দা। ২০১৬ সালের এপ্রিল মাসে খন্দকার মোশাররফ স্থানীয় সরকার মন্ত্রণালয়ের দায়িত্ব পালনকালীন সময়ে সত্যজিতকে এপিএসের পদ থেকে অপসারণ করেন।

ফরিদপুর কোতয়ালী থানা সূত্রে জানা গেছে, এপিএস থেকে চাকুরীচ্যুত হওয়ার পর সত্যজিতের বিরুদ্ধে ফরিদপুরের কোতয়ালী থানায় চাঁদাবাজী, মারামারি ও মাদকসহ বিভিন্ন অভিযোগে ১৯টি মামলা দায়ের করা হয়। এর মধ্যে ১১টি মামলায় তিনি হাজিরা না দেয়ায় তার বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারি পরওয়ানা জারি করা হয়। এর মধ্যে একটি মামলায় তাঁর সাজাও হয়।

ফরিদপুর গোয়েন্দা পুলিশের ওসি বিপুল কুমার দে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকার তেজগাঁ এলাকা থেকে আটক করা হয় সত্যজিতকে। দুপুর আড়াইটার দিকে তাকে ফরিদপুরে নিয়ে আসা হয়। পরে সন্ধ্যায় তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

এমএ/ ০৩:২২/ ০৯ ফেব্রুয়ারি

ফরিদপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে