Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৬ মে, ২০১৯ , ১১ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০৯-২০১৯

বরের বয়স ৬৭, কনের ২৪!

বরের বয়স ৬৭, কনের ২৪!

বরের বসয় ৬৭ আর কনের ২৪ বছর, অসম বয়সে প্রেম করে বিয়ে। পরিবার মেনে নেয়নি। এতে উভয় পরিবার ক্ষিপ্ত হয়ে হুমকি দিচ্ছিল। এতে নিরাপত্তাহীনতায় ভুগে পাঞ্জাবের এ দম্পতি হাইকোর্টের শরণাপন্ন হলেন। পরে রাজ্য পুলিশকে ওই দম্পতির নিরাপত্তা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন আদালত।

৬৭ বছর শামসের সিংহ থাকেন পাঞ্জাবের ধুরি মহকুমার বালিয়ান গ্রামে। গত জানুয়ারি মাসে ভালোবেসে ২৪ বছরের নভপ্রীত কউরকে বিয়ে করেন। এমন ঘটনা বাড়ির কেউ মেনে না নেওয়ায় পালিয়ে চণ্ডীগড়ে বিয়ে সারতে গিয়ে যত বিপত্তি।

শুক্রবার ভারতীয় একটি গণমাধ্যমের একটি প্রতিবেদনে এমন বিয়ের খবর প্রকাশ করা হয়।

বিয়ের সময় গুরুদ্বারে থাকা লোকজনের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি ছড়িয়ে পড়ে। তারপরই দুই পরিবারের লোকজন নবদম্পতিকে হুমকি দিতে শুরু করেন।

পরে উপায় না দেখে পাঞ্জাব ও হরিয়ানা হাইকোর্টের দ্বারস্থ হন শামসের ও নভপ্রীত। পরিবার-পরিজনদের হাতে প্রাণনাশের আশঙ্কা করছেন বলে তারা আদালতকে জানান। এ সময় তারা নিরাপত্তারও আরজি জানান। পরে আদালত সাঙরুর ও বারনালা জেলার এসএসপিদের ওই দম্পতির নিরাপত্তা নিশ্চিত করতে বলা হয়েছে।

বাদীপক্ষের আইনজীবী মোহিত সাদানা সংবাদমাধ্যমকে জানান, দুই পরিবারের লোকজনের কাছে এই বিয়েটা অস্বাভাবিক ছিল। তাই প্রাপ্তবয়স্ক হওয়া সত্ত্বেও শামসের ও নভপ্রীতের সিদ্ধান্ত মেনে নেননি কেউ। এমনকি নবদম্পতিকে হুমকিও দিতে শুরু করেন। তাই আদালতের দ্বারস্থ হওয়া ছাড়া উপায় ছিল না শামসের-নভপ্রীতের।

হাইকোর্টের নির্দেশ পেয়েছে সাঙরুর পুলিশ। তাই ওই দম্পতির নিরাপত্তায় কোনও কমতি রাখা হবে না বলে জানায় পুলিশ।

এমএ/ ০০:০৪/ ০৯ ফেব্রুয়ারি

বিচিত্রতা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে