Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২০ নভেম্বর, ২০১৯ , ৫ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০৬-২০১৯

রামগঞ্জে উপজেলায় পাকা হচ্ছে ৩৭৬টি সড়ক

রামগঞ্জে উপজেলায় পাকা হচ্ছে ৩৭৬টি সড়ক

লক্ষ্মীপুর, ০৬ ফেব্রুয়ারি- অগ্রাধিকার বিবেচনায় চলতি অর্থবছরে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৩৭৬টি কাঁচা সড়ক পাকা করা হচ্ছে। মঙ্গলবার জাতীয় সংসদে লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানের এক প্রশ্নের উত্তরে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এ তথ্য জানান।

মন্ত্রী বলেন, স্থানীয় সরকার বিভাগের এলজিইডির আওতায় লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায় ৩৭৬টি কাঁচা রাস্তা রয়েছে। চলতি অর্থ-বছরে উক্ত রাস্তা অগ্রাধিকার বিবেচনায় পাকা করার পরিকল্পনা রয়েছে। অপর এক প্রশ্নের জবাবে স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম বলেন, স্থানীয় সরকার বিভাগের এলজিইডির আওতায় লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায় সংস্কারযোগ্য সড়কের গুরুত্ব ও অগ্রধিকার বিবেচনায় সংস্কারের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

নির্মাণ হচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়াম

রামগঞ্জে নির্মাণ হচ্ছে শেখ রাসেল মিনি স্টেডিয়ামও। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো: জাহিদ আহসান রাসেল মঙ্গলবার জাতীয় সংসদে এ তথ্য জানান। লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খানের এক লিখিত প্রশ্নের উত্তরে প্রতিমন্ত্রী বলেন, লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায় একটি মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা সরকারের রয়েছে। বর্তমানে উপজেলা পর্যায়ে মিনি স্টেডিয়াম নির্মাণ ১ম পর্যায়(১৩১) শীর্ষক প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। এ প্রকল্পের সংশ্লিষ্ট সকল মিনি স্টেডিয়ামসমূহের নামকরণ করা হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের নামানুসারে।

এইচ/০০:৪৮/০৬ ফেব্রুয়ারি

লক্ষীপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে