Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৯ , ২৮ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 2.8/5 (8 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০৭-২৬-২০১৩

টেলিটকের অপহৃত পাঁচ কর্মী উদ্ধার


	টেলিটকের অপহৃত পাঁচ কর্মী উদ্ধার

রাঙামাটি, ২৬ জুলাই- রাঙামাটির বাঘাইছড়ি থেকে অপহৃত মোবাইল ফোন কোম্পানি টেলিটকের কারিগরি সহায়তাকারী প্রতিষ্ঠান বি-টেকনোলজির পাঁচ কর্মীকে ১৭ দিন পর উদ্ধার করা হয়েছে। অপহৃতরা সুস্থ রয়েছেন।

বৃহস্পতিবার রাত ২টার দিকে খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মেরুং এলাকায় অভিযান চালিয়ে গোয়েন্দা সংস্থা ডিজিএফআই তাদের উদ্ধার করে।

ডিজিএফআই থেকে জানানো হয়, শুক্রবার সকাল ৭টার দিকে তাদের রাঙামাটি ডিজিএফআই অফিসে আনা হয়েছে। সেখানে সংবাদ সম্মেলনের পরে সবাইকে তাদের আত্মীয়-স্বজনের কাছে হস্তান্তর করা হবে।

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, ডিজিএফআইএর নেতৃত্বে সেনাবাহিনী,র‌্যাব,বিজিবি ও পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান শুরু করে। এক পর্যায়ে অপহৃত পাচজনকে উদ্ধার করা সম্ভব হয়। পরে তাদের রাঙামাটিতে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, গত ৮ জুলাই টেলিটকের কারিগরী প্রতিষ্ঠান বি-টেকনোলজির সহকারী প্রকৌশলী আক্তারুজ্জামান, টেকনেশিয়ান হেমায়েত হোসেন মোল্লা ও ইমরুল হোসেন এবং টেলিটকের খাগড়াছড়ির সুপার ভাইজার সূজা উদ্দীন, তার বন্ধু কলেজ ছাত্র মজিবর রহমান এবং স্থানীয় প্রতিনিধি মন্টু চাকমা বাঘাইছড়ি উপজেলার বারিবিন্দুঘাটে টেলিটকের একটি টাওয়ার মেরামত করতে যান। সেখান থেকে একদল দুর্বৃত্ত তাদের অপহরণ করে।

তাদের মুক্তিপণ হিসেবে প্রথমে ৪০লাখ টাকা দাবি করলেও পরবর্তীতে বি-টেকনোলজি কর্তৃপক্ষের সঙ্গে খাগড়াছড়ির একটি গোপন জায়গায় বৈঠকে অপহরণকারীরা তিন কোটি টাকা মুক্তিপণ দাবি করলে সমঝোতা ভেস্তে যায়।

ইউপিডিএফকে এ ঘটনার জন্য দায়ী করা হলেও  ইউপিডিএফ তা অস্বীকার করে।

রাঙ্গামাটি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে