Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, রবিবার, ২৬ মে, ২০১৯ , ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০৩-২০১৯

মিসওয়ার্ল্ডের আসর এবার থাইল্যান্ডে 

মিসওয়ার্ল্ডের আসর এবার থাইল্যান্ডে 

ব্যাংকক, ০৩ ফেব্রুয়ারি- চলতি বছরের মিসওয়ার্ল্ড প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে এশিয়ার নয়নজুড়ানো দেশ থাইল্যান্ডে। এটি হবে বিশ্বসুন্দরী প্রতিযোগিতার ৬৯তম আসর। মিসওয়ার্ল্ড প্রতিযোগিতার ভেন্যু হিসেবে এবারই প্রথম থাইল্যান্ডকে বেছে নেয়া হয়েছে।

শনিবার আয়োজনকারী প্রতিষ্ঠান দ্য মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশন (এমডব্লিউও) জানিয়েছে, আনুষ্ঠানিক ঘোষণা দিতে গত বছরের বিশ্বসুন্দরী মেক্সিকোর সুন্দরী ভেনেসে পন্সে দে লিওন এবং বিভিন্ন মহাদেশ থেকে বিজয়ী সুন্দরীরা ১৮ ফেব্রুয়ারি থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক আসছেন। তাদের উপস্থিতিতে এক অনুষ্ঠানে২০১৯ সালের মিসওয়ার্ল্ড প্রতিযোগিতার বিস্তারিত তুলে ধরবেন এমডব্লিউওর চেয়ারম্যান ও প্রধান নির্বাহী জুলিয়া মোর্লে।

লন্ডন থেকে পাঠানো প্রতিষ্ঠানটির সংবাদ বিজ্ঞপ্তিতে জুলিয়া মোর্লে বলেছেন, ২০১৯ সালের বিশ্বসুন্দরী প্রতিযোগিতার চূড়ান্ত আয়োজনটি থাইল্যান্ডে করার সিদ্ধান্ত নিয়েছি। আমি নিশ্চিত ‌‘ল্যান্ড অব স্মাইলে’ আমাদের এবারের আয়োজনটি হবে চমকপ্রদ এবং সবচেয়ে উল্লেখযোগ্য। প্রতিযোগী দেশগুলোকে এ আয়োজনে স্বাগতম। এখানে এসে কিছুদিন থাকলেই সবাই বুঝতে পারবেন, থাইল্যান্ডকে কেন এই নামে ডাকা হয়। এখানকার লোকজন খুব বন্ধুবৎসল আর হাস্যোজ্জ্বল।

১৯৫১ সাল থেকে বিশ্বসুন্দরী প্রতিযোগিতা আয়োজন করছে দ্য মিস ওয়ার্ল্ড অর্গানাইজেশন। এ প্রতিযোগিতায় বিজয়ী সুন্দরীরা সারা পৃথিবীতে গড়ে তুলেছেন অনাথ ও সুবিধাবঞ্চিত শিশুদের জন্য অগণিত দাতব্য সংস্থা। বাংলাদেশসহ বিশ্বের মোট ১৪০টি দেশে সংস্থাটির শাখা রয়েছে। সর্বশেষ গত বছর ৮ ডিসেম্বর চীনের সানইয়া শহরে বিশ্বসুন্দরীর মুকুট পরিয়ে দেওয়া হয় মেক্সিকোর সুন্দরী ভেনেসে পন্সে দে লিওনের মাথায়।

এমএ/ ০২:০০/ ০৩ ফেব্রুয়ারি

মডেলিং

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে