Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২০ মে, ২০১৯ , ৫ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০২-০২-২০১৯

পরনে বিকিনি টপ, 'ফাগুন বউ'-এর মহুল এবার হট লুকে

পরনে বিকিনি টপ, 'ফাগুন বউ'-এর মহুল এবার হট লুকে

কলকাতা, ০২ ফেব্রুয়ারি - ঘড়ির কাটায় রাত সাড়ে আটটা বাজলেই মহুল-রোদ্দুরের ভালবাসার গল্প দেখতে টেলিভিশনের সামনে বসে পড়েন দর্শক। মহুল, রোদ্দুরের সম্পর্কের উত্তাপ, তাঁদের ভাললাগা, মন্দলাগা, সবকিছুকেই যেন আপন করে নিয়েছেন দর্শক। বুঝতেই পারছেন টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক 'ফাগুন বউ'-এর কথাই বলা হচ্ছে। যেখানে মহুলের চরিত্রে দেখা যাচ্ছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে। নির্ভেজাল বাঙালি বাড়ির বউ মহুল এবার ধরা দিলেন এক্কেবারে 'হট' লুকে।

না টিভির পর্দায় নয়, বিকিনি টপ পরে অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকে একটি ছবি শেয়ার করতে করতে দেখা গিয়েছে তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। যেখানে এক ঝলক দেখলে প্রথমে আপনি চিনতেই পারবেন না ঐন্দ্রিলাকে। কারণ লাল কালো বিকিনি টপে ঐন্দ্রিলাকে এক্কেবারে অন্যরকম মনে হচ্ছে এখানে।

দেখুন সেই ছবি...

View this post on Instagram

Exist on your own terms..

A post shared by Oindrila Sen (@love_oindrila) on

ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ঐন্দ্রিলা সেনের এই ছবি সামনে আসার পরই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। শুধু 'ফাগুন বউ'-এর মহুল হিসেবেই নয়, ঐন্দ্রিলা সেন যে অভিনেত্রী হিসেবে নেটিজেনদের মনেও জায়গা করে নিতে শুরু করেছেন, তা তাঁর এই ছবি থেকেই বেশ স্পষ্ট।

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে