Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, শুক্রবার, ২৪ মে, ২০১৯ , ৯ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-৩১-২০১৯

সৈয়দ আশরাফের স্বপ্ন পূরণ করতে চান তার ছোট বোন

এস হোসেন আকাশ


সৈয়দ আশরাফের স্বপ্ন পূরণ করতে চান তার ছোট বোন

ঢাকা, ৩১ জানুয়ারি- আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের স্বপ্ন পূরণে কাজ করতে চান তার ছোট বোন কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনে পুনর্নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। বাস্তবায়ন করতে চান সৈয়দ আশরাফের অসমাপ্ত কাজ।

বুধবার (৩০ জানুয়ারি) দুপুরে মনোনয়নপত্র জমা দেয়ার পর সাংবাদিকদের কাছে তিনি এই আকাঙ্ক্ষার কথা ব্যক্ত করেন।

ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি বলেন, আমার ভাই সৈয়দ আশরাফুল ইসলাম স্বচ্ছ, সুন্দর ও সৎ রাজনীতি করে গেছেন। আমি যদি নির্বাচিত হতে পারি, ভাইয়ের আদর্শ অনুসরণ করে মানুষের জন্য কাজ করে যাব। আমি চেষ্টা করবো কিশোরগঞ্জকে একটি সুন্দর ও সোনার কিশোরগঞ্জ হিসেবে গড়ে তোলার, যে কিশোরগঞ্জের স্বপ্ন আমার ভাই সৈয়দ আশরাফুল ইসলাম দেখেছিলেন।

এ সময় ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এই আসনে তাকে মনোনয়ন দেয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি নিজের জন্য এবং প্রয়াত ভাই সৈয়দ আশরাফুল ইসলামের জন্য সবার কাছে দোয়া চান।

এর আগে দুপুর দেড়টার দিকে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি নেতাকর্মীদের সাথে নিয়ে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে তার মনোনয়নপত্র জমা দেন।

গত ৩০শে ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সৈয়দ আশরাফুল ইসলাম থাইল্যান্ডে চিকিৎসাধীন থেকেও বিপুল ভোটের ব্যবধানে কিশোরগঞ্জ সদরের এই আসন থেকে টানা পঞ্চমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন। কিন্তু শপথ নেয়ার আগেই গত ৩রা জানুয়ারি থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে আসনটিতে আগামী ২৮শে ফেব্রুয়ারি ভোটগ্রহণের তারিখ নির্ধারণ করে গত ২২শে জানুয়ারি পুনর্নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ঘোষিত তফসিলে নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৩১শে জানুয়ারি, ৩রা ফেব্রুয়ারি বাছাই এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১০ই ফেব্রুয়ারি।

এই পুনর্নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি মনোনয়ন পেয়েছেন।

এমইউ/০৪:৪০/৩১ জানুয়ারি

কিশোরগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে