Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯ , ৩ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-৩০-২০১৯

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স: পাটমন্ত্রী

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স: পাটমন্ত্রী

নারায়ণগঞ্জ, ৩০ জানুয়ারি- মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

তিনি বলেন, ‘সবার আগে নারায়ণগঞ্জকে মাদকমুক্ত নগরী হিসেবে গড়ে তুলতে হবে। এর বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স থাকবে। এক্ষেত্রে কাউকে ছাড় দেওয়া হবে না।’ বুধবার (৩০ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর বাবা আলী আহম্মদ চুনকা বার্ষিক উরস অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

স্ত্র ও পাটমন্ত্রী বলেন, ‘আমরা তো রাজনীতি করি। সবার আগে প্রাধান্য পাবে আমার জেলা। তারপর হলো পুরো বাংলাদেশ। কারণ সবার আগে আমার ঘর ঠিক রাখতে হবে। তারপর আস্তে আস্তে পুরো বাংলাদেশে সুশাসন ছড়িয়ে দিতে হবে।’

নারায়ণগঞ্জকে মাদক, সন্ত্রামুক্ত করা হবে উল্লেখ করে তিনি বলেন, ‘নারায়ণগঞ্জবাসীর কল্যাণে যে কোন কঠোর পদক্ষেপ নিতে পিছপা হবো না। নারায়ণগঞ্জ আতঙ্কের নগরী নয়, এটি হবে স্বস্তির বাসস্থান।’

গোলাম দস্তগীর গাজী স্থানীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও জেলা পুলিশ সুপার হারুন অর রশীদের উদ্দেশ্যে বলেন, আমাদের এখানে যোগ্যনেত্রী  ও সিটি করপোরেশন নারী মেয়র আইভী আপা রয়েছেন। আমি তাকে বলবো, আপনার যে সুশাসন রয়েছে তা চালিয়ে যান। পাশাপাশি পুলিশ সুপারকেও বলবো সুশাসন পরিচালনায় আপনি সহযোগিতা করবেন। সকলের সহযোগিতায় নারায়ণগঞ্জের হারিয়ে যাওয়া সুনাম ফিরিয়ে আনতে চাই।

এ সময়  উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেজাউল বারী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মাসুম বিল্লাহ্, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) নূরে আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ভুঁইয়া, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহমেদ পলাশ, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটি সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল কাদির, অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক একেএম আবু সুফিয়ান, দফতর সম্পাদক এম এ রাসেল, জেলা যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলী রেজা রিপন, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলী রেজা উজ্জ্বলসহ অনেকে।

এরআগে মন্ত্রী হিসেবে প্রথমবার বুধবার সকালে নারায়ণগঞ্জে আসেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক। জেলা সার্কিট হাউজে তাকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা পুলিশ সুপার, জেলা প্রশাসনসহ আইনজীবী নেতারা। পরে তাকে গার্ড অব অনার দেওয়া হয়।

সূত্র: সারাবাংলা
এমএ/ ১১:৩৩/ ৩০ জানুয়ারি

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে