Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বুধবার, ২১ আগস্ট, ২০১৯ , ৬ ভাদ্র ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০১-৩০-২০১৯

ছাত্রলীগ নেতার বাড়িতে হামলা, অস্ত্র-গুলিসহ আটক ৩

ছাত্রলীগ নেতার বাড়িতে হামলা, অস্ত্র-গুলিসহ আটক ৩

নরসিংদী, ৩০ জানুয়ারি- নরসিংদী শহরের কাউরিয়াপাড়া এলাকায় রানা আকবর মোল্লা নামে ছাত্রলীগের এক সাবেক নেতার বাড়িতে হামলাকারী তিন যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরা। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলিসহ দেশিয় তৈরা অস্ত্র জব্দ করা হয়েছে।

বুধবার (৩০ জানুয়ারি) বিকেলে র‌্যাব-১১ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে মঙ্গলবার (২৯ জানুয়ারি) রাতে শহরের সেবা সংঘের মোড় এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- শহরের কাউরিয়াপাড়া এলাকার আবদুল সাত্তারের ছেলে সজিব মিয়া (২৭), আফজালুর রহমানের ছেলে আতিকুর রহমান ওরফে রাজু (২৬) ও আবু কালামের ছেলে আলামিন মিঞা (২৫)। তাদের প্রত্যেকের বিরুদ্ধে নরসিংদী সদর থানায় একাধিক মামলা রয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৩ জানুয়ারি শহরের কাউরিয়াপাড়া এলাকায় মাদক ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষ সাবেক ছাত্রলীগ নেতা রানা আকবর মোল্লার বাড়িতে প্রকাশ্যে হামলা ও অস্ত্র প্রদর্শন করে সন্ত্রাসীরা। এ ঘটনায় সিসি টিভির ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ বিশেষ গোয়েন্দা নজরদারিতে মঙ্গলবার রাত পৌনে ১২টায় শহরের সেবা সংঘের মোড় এলাকায় অভিযান চালিয়ে তিন যুবককে আটক করে। এসময় তাদের কাছে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, একটি চাপাতি ও একটি রামদা পাওয়া যায়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, জব্দ হওয়া অস্ত্রটি কাউরিয়াপাড়ায় হামলার সময় সজিবের হাতে ছিল। সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কারণে দীর্ঘদিন ধরে র‌্যাবের একটি বিশেষ দল গোয়েন্দা নজরদারি চালিয়ে তাদের আটক করতে সক্ষম হয়।

আটকদের বিরুদ্ধে নরসিংদী সদর মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

সূত্র: বাংলানিউজ
এমএ/ ০৭:৪৪/ ৩০ জানুয়ারি

নরসিংদী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে