Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, সোমবার, ২৭ মে, ২০১৯ , ১২ জ্যৈষ্ঠ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-৩০-২০১৯

'হাল ছেড়ো না', কী বলছেন টলিউড অভিনেত্রী মিমি?

'হাল ছেড়ো না', কী বলছেন টলিউড অভিনেত্রী মিমি?

কলকাতা, ২৯ জানুয়ারি- টলিউডের অন্যতম অভিনেত্রী তিনি। কখনও অঙ্কুশের সঙ্গে স্কিন শেয়ার করে দর্শকদের ভালবাসা কুড়িয়ে নেন। আবার কখনও পর্দায় সোহমকে ধমকে রাগি প্রেমিকার ভূমিকাতেও নজর কাড়েন দর্শকদের।  বুঝতেই পারছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর কথাই বলা হচ্ছে।  আর এবার সেই মিমি চক্রবর্তী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেন। 

যেখানে বেশ মজা করেই একটি জনপ্রিয় ইংরেজি গানের তালে কোমর দোলাতে দেখা যায় মিমিকে। বাঙালি অভিনেত্রীর সেই ভিডিও প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হতে বেশি সময় নেয়নি। 

দেখুন সেই ভিডিও...

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Don't Give up 🤗😉😍💃💃

A post shared by Mimi (@mimichakraborty) on Jan 28, 2019 at 9:50pm PST

যদিও মিমির এই ভিডিও দেখে এক একজনের মনে এক একরকম প্রশ্ন উঠতে শুরু করেছে। মিমি কি জীবন নিয়ে নতুন কিছু ভাবছেন, আর সেই কারণেই হাল ছাড়তে না করছেন কাউকে? না কি আবার নতুন করে প্রেমের জোয়ারে ভাসছেন মিমি, সে বিষয়ে অভিনেত্রী অবশ্য কোনও মন্তব্য করেননি। কিন্তু, তাঁর এই নতুন ইনস্টা ভিডিও দেখে ইতিমধ্যেই বেশ জল্পনা শুরু হয়ে গিয়েছে নেটিজেনদের মধ্যে। 

টলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে