Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ২১ নভেম্বর, ২০১৯ , ৭ অগ্রহায়ণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)


আপডেট : ০১-২৮-২০১৯

মাদকসেবীদের ফুল দিয়ে বরণ করলেন এসপি!

মাদকসেবীদের ফুল দিয়ে বরণ করলেন এসপি!

পটুয়াখালী, ২৮ জানুয়ারি- পটুয়াখালীতে পুলিশের মাদকবিরোধী কঠোর অভিযানের অংশ হিসেবে জেলার বিভিন্ন এলাকার ১২ জন মাদকসেবী ও ব্যবসায়ীরা জেলা পুলিশ সুপারের কাছে আত্মসমর্পণ করেছেন। এ সময় তাদের ফুল দিয়ে বরণ করেন এসপি।

সোমবার দুপুরে পটুয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমানের সভাপতিত্বে পুলিশ লাইন হলরুমে মাদকসেবী ও ব্যবসায়ীদের নিয়ে পটুয়াখালী পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আত্মসমর্পণকৃতরা হলেন, পটুয়াখালী সদর উপজেলার মুরাদ হোসেন(২৮), মোস্তাফিজুর রহমান(২৬) রুবলে গাজী (২২), দুমকী উপজেলা তাইফুল ইসলাম (১৮), ফয়সাল ফকির(৩১), ইব্রাহীম মৃধা(৫০), শিহাব (১৮), আবুল খায়ের (১৮), মো. মনির (২৬), হাসানুল গাজী (২৫), গলাচিপা উপজেলার শ্রী স্বপন বনিক (৪০) এবং কলাপাড়া উপজেলার সিহাব মাঝি (২৮)।

এ সময় পটুয়াখালী পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে বিশেষ আইন করেছেন। সে আইন বাস্তবায়নে পুলিশ দিনরাত কাজ করে যাচ্ছে। যুবসমাজ আমাদের দেশের গৌরব ও সম্পদ। সে সম্পদকে পথভ্রষ্ট থেকে রোধ করা আইনশৃঙ্খলা বাহিনীর দায়িত্ব। তবে পুলিশের পাশাপাশি অভিভাবকদের সচেতন হবে হবে। তবেই আমাদের দেশের যুবসমাজ মাদক থেকে বেরিয়ে আসতে সক্ষম হবে।

এর আগে পটুয়াখালীর বিভিন্ন এলাকার ১৩৯ জন মাদকসেবী এবং ব্যবসায়ীরা আত্মসমর্পণ করেছেন। এ নিয়ে বর্তমান পুলিশ সুপার ১৪১ জনকে মাদক থেকে ফিরিয়ে আনতে সক্ষম হয়েছে।

এমএ/ ০৭:০০/ ২৮ জানুয়ারি

পটুয়াখালী

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে