Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০১-২৪-২০১৯

নৌকায় সর্বোচ্চ ভোট আদায় করায় তিন লাখ টাকা দিলেন এমপি

নৌকায় সর্বোচ্চ ভোট আদায় করায় তিন লাখ টাকা দিলেন এমপি

বগুড়া, ২৩ জানুয়ারি- বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের নেতা-কর্মীদের তিন লাখ টাকা পুরস্কার দিয়েছেন বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনের সাংসদ হাবিবর রহমান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধুনট উপজেলার ১০টি ইউনিয়নের মধ্যে এলাঙ্গী থেকে নৌকা প্রতীকে সর্বোচ্চ ১৫ হাজার ৩৩৪ ভোট পড়ে। এই ইউনিয়নে মোট ভোট ১৬ হাজার ৮১০।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রচারণার সময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবর রহমান ঘোষণা দিয়েছিলেন, ধুনট উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার মধ্য থেকে যাঁরা তাঁকে সর্বোচ্চ ভোট দিয়ে নির্বাচিত করতে পারবেন, সেই ইউনিয়ন বা পৌরসভার নেতা-কর্মীদের তিন লাখ টাকা পুরস্কার দেবেন। 

এলাঙ্গী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ তারেক হেলাল ও তাঁর নেতা-কর্মীরা হাবিবরকে সর্বোচ্চ ভোট এনে দেন। এ কারণে সাংসদের পক্ষ থেকে বুধবার সন্ধ্যায় তারেক হেলাল ও তাঁর নেতা-কর্মীদের তিন লাখ টাকা পুরস্কার দেন। ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে নেতা-কর্মীদের হাতে পুরস্কারের অর্থ তুলে দেন সাংসদপুত্র ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আসিফ ইকবাল।

এম এ তারেক হেলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মোজাফফর রহমান, ধুনট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আউয়াল, সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ আনিছুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাফফর রহমান, যুগ্ম সম্পাদক আবদুল মান্নান, উপজেলা কৃষক লীগের সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক মুঞ্জু মিয়া, ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফারাইজুল ইসলাম প্রমুখ।

এমএ/ ০১:০০/ ২৪ জানুয়ারি

বগুড়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে