Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০১-২২-২০১৯

'আমাকে রিসিভ করার নামে বহর নিয়ে আসবেন না'

'আমাকে রিসিভ করার নামে বহর নিয়ে আসবেন না'

বরিশাল, ২২ জানুয়ারি- নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশে পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল-৫ আসনের সংসদ সদস্য কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম বলেছেন, আমাকে সংবর্ধনা বা রিসিভ করার নামে কোনো মোটরসাইকেল, প্রাইভেটকার বা মাইক্রোবাস ইত্যাদির বহর নিয়ে আসবেন না। কারণ এতে সাধারণ মানুষের দুর্ভোগ হয়। আমি চাই না আমার জন্য কোনো মানুষ দুর্ভোগের শিকার হোক। 

মঙ্গলবার সকালে নিজের ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে এসব কথা বলেন তিনি।

পাঠাকদের জন্য প্রতিমন্ত্রীর সেই পোস্ট তুলে ধরা হলো:

‘‘পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর প্রথম বরিশাল আসার আগে আমার দলের নেতাকর্মী, শুভাকাঙ্ক্ষী ও সাধারণ মানুষের প্রতি বিশেষ অনুরোধ।

অনুগ্রহপূর্বক আমাকে সংবর্ধনা বা রিসিভ করার নামে কোনো মটরসাইকেল, প্রাইভেটকার বা মাইক্রোবাস ইত্যাদির বহর নিয়ে আসবেন না। কারণ এতে সাধারণ মানুষের অনেক দুর্ভোগ হয়। আমি চাই না আমার জন্য কোনো মানুষ দুর্ভোগের শিকার হোক। তাছাড়া কিছু অসাধু লোক দলীয় পরিচয় দিয়ে এই সমস্ত প্রোগ্রামের নাম করে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের জিম্মি করে চাঁদাবাজি করে থাকে, যেটা মোটেও গ্রহণযোগ্য নয়।

আমার জন্য রাস্তায় কোমলমতি শিক্ষার্থীদের দাঁড় করিয়ে রাখা যাবে না। একেবারেই না। কোথাও কোনো শিক্ষার্থীদের লাইনে দাঁড় করিয়ে রাখলে আমি সেই অনুষ্ঠান বয়কট করব এবং প্রতিষ্ঠান প্রধানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সুপারিশ করবো।

কোনো প্রতিষ্ঠান, সমিতি বা স্থানীয় সরকার প্রতিষ্ঠান আমাকে স্বাগত জানানোর জন্য ‘পাবলিক মানি’ ব্যয় করে কোনো গেট বা তোরণ নির্মাণ করা থেকে বিরত থাকবেন। কোনো অনুষ্ঠানে অযথা বিপুল অর্থ ব্যয় করে স্টেজ বানাবেন না। অনুগ্রহপূর্বক কৃচ্ছতা সাধন করবেন। অযথা অর্থের অপচয় থেকে বিরত থাকবেন।

কোনো অনুষ্ঠানে আপ্যায়নের নামে শিক্ষার্থী বা জনগণের টাকায় রকমারি খাবারের আয়োজন করা যাবে না। মনে রাখবেন, আমি আপনাদের সেবক। জনগণের দয়ায় নির্বাচিত প্রতিনিধি। আপনারা সর্বোচ্চ ভোট দিয়ে আমাকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করেছেন বলেই জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ আমাকে পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব অর্পণ করেছেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গত দশ বছর যাবত বাংলাদেশের উন্নয়নের লক্ষে যে নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন সেই গতিধারাকে অব্যাহত রাখতে এবং নেত্রীর হাতকে শক্তিশালী করতে প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিয়েছি। জনগণ আশা করে যে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের এই ধারা অব্যাহত থাকুক। এটাই তাদের একমাত্র আশা এবং আকাঙ্ক্ষা।

আমার জন্য সকলে দোয়া করবেন যাতে আমার ওপর অর্পিত দায়িত্ব এবং কর্তব্য সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করতে পারি।’’

সূত্র: সমকাল
এমএ/ ০৯:৩৩/ ২২ জানুয়ারি

বরিশাল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে