Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English
টরন্টো, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০১৯ , ৩ শ্রাবণ ১৪২৬

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

আপডেট : ০১-২২-২০১৯

আগামীবার নির্বাচন করার কোন টার্গেট নাই: শামীম ওসমান

আগামীবার নির্বাচন করার কোন টার্গেট নাই: শামীম ওসমান

নারায়ণগঞ্জ, ২২ জানুয়ারি- নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, আমি গতানুতিক রাজনীতি করতে আসিনি। আমার কাছে এমপি হওয়া বড় কথা না। বড় কথা হচ্ছে আমি নারায়ণগঞ্জের মোড় ঘুরিয়ে দিতে চাই। যাতে মৃত্যুর পর সবাই স্মরণ করে। যেহেতু আমার আগামীবার নির্বাচন করার কোন টার্গেট নাই যেহেতু আমি সবাইকে কাজ করতে চাই। কেউ যাতে এখানে এসে ছড়ি ঘুরাতে না পারে।

মঙ্গলবার (২২ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের বার ভবনে জেলা আইনজীবি সমিতির নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবি সমন্বয় পরিষদের পক্ষে প্রচারণা শেষে গণমাধ্যমকে তিনি এ সিদ্ধান্তের কথা জানান।

শামীম ওসমান বলেন, শুধু মাদকই নয়, সন্ত্রাস, চাদাবাজি ও ইভটিজিং এর বিরুদ্ধেও আমাদের জেগে উঠতে হবে। সচেতনতা সৃষ্টি হলেই এসব অপরাধী ও সমাজের শত্রুদের বিরুদ্ধে সাধারণ মানুষ প্রতিরোধ হয়ে এগিয়ে আসবেন বলে আমি আশা রাখি।

তিনি বলেন, আমাদের শ্লোগান হওয়া উচিত “চেঞ্জ দ্যা ইমেজ, চেঞ্জ দ্যা নারায়ণগঞ্জ”। আমরা নারায়ণগঞ্জে ইমেজটা চেঞ্জ করতে চাই। আমি সবাইকে নিয়ে বসবো। আমি আগামীতে নির্বাচন নাও করতে পারি এবং ওপেন ডিক্লেয়ার দিচ্ছি নির্বাচন করবো না। যদি নারায়ণগঞ্জের সাংবাদিক এবং আইনজীবীরা এক থাকে তবে ছড়ি ঘুরানো যে কারও পক্ষে সম্ভব হবে না।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড.হাসান ফেরদৌস জুয়েল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মহসীন মিয়া, সাবেক সভাপতি এড. আব্দুর রশিদ ভূইয়া, এড. আনিসুর রহমান দিপু, সাবেক সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, জেলা পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সভাপতি খালেদ হায়দার খান কাজল,সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু।

এইচ/২০:৫৮/২২ জানুয়ারি

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে