Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০১-১৭-২০১৯

প্রবাসী বাংলাদেশিদের জন্য ইতালিতে মিউজিক্যাল ট্যালেন্ট শো

প্রবাসী বাংলাদেশিদের জন্য ইতালিতে মিউজিক্যাল ট্যালেন্ট শো

রোম, ১৭ জানুয়ারি- ইতালিতে প্রবাসী বাংলাদেশিদের প্রতিভার সন্ধানে শুরু হয়েছে মিউজিক্যাল ট্যালেন্ট শো ‘দি রাইজিং স্টার’ । ইতালির উত্তরাঞ্চলের শহর বলোনিয়াতে গত রবিবার স্থানীয় একটি হলে বাছাইপর্ব অনুষ্ঠিত হয়।

দি রাইজিং স্টারের প্রথম বাছাই পর্বে ১০জন ইয়েস কার্ড পেয়েছেন।

ইয়েস কার্ড প্রাপ্ত প্রতিযোগিরা হলেন চৈতী ঘোষ (বলোনিয়া), এনামুল হক (ভিসেন্সা), জাকির হোসেন (মিলানো), মহসিন হাবিব (বলোনিয়া), পূর্ণা ধর (বলোনিয়া), রাকিবুল তালুকদার (মিলানো), শহিদুর রহমান ইমরান (ভিসেন্সা), সালেহ আকরাম (বলোনিয়া), আহসান হাবিব মোড়ল (বলোনিয়া) এবং কপোল কামরুজ্জামান (বলোনিয়া)।

বাছাই পর্বে ইয়েস কার্ডপ্রাপ্তরা পরবর্তীতে সিলেকশন রাউন্ডে অংশগ্রহণ করবেন।

ইতালির উত্তরাঞ্চলের বাছাই পর্বে ‘দি রাইজিং স্টারের আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন, অনুষ্ঠানটির মূল উদ্যোক্তা মনিরুজ্জামান মনির, মাহমুদুল হাসান সবুজ, হাসান মাহমুদ, সুস্মিতা সুলতানা, আয়োজক কমিটির সদস্য শুভ ইমরান এবং বলোনিয়া থেকে সহযোগী আরাবী মাইন মানসিব।

প্রতিযোগিতার আয়োজকেরা বলেন, ইতালিতে বসবাসরত  বাঙালি কমিউনিটির মধ্যে  প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে ছিটিয়ে থাকা সুপ্ত প্রতিভা বিকাশের জন্যে একটি প্লাটফর্ম তৈরি করে দেয়া এবং দেশীয় সংস্কৃতিকে ইতালিসহ সারাবিশ্বে উপস্থাপন করাই এই ট্যালেন্ট শো‘র মূল উদ্দেশ্য।

তারা আরও জানান, যে অনুষ্ঠানটি ইতোমধ্যে ইতালির বাঙালি কমিউনিটির মধ্যে ব্যাপক সারা ফেলেছে এবং ইতালির বিভিন্ন শহর থেকে বিপুল সংখ্যক সঙ্গীত প্রেমীরা অনুষ্ঠানটিতে অংশগ্রহণের আগ্রহ প্রকাশ করেছেন।

আয়োজনের সহযোগী মিডিয়ায় রয়েছে দৈনিক ঢাকাটাইমস,সাপ্তাহিক এই সময়, বাংলা টিভি, এটিএন বাংলা, এনটিভি, যমুনা টিভি, এসএ টিভি, কালেরকণ্ঠ, সময় নিউজ।

এছাড়াও প্রবাসে সাংবাদিকদের পরিবার খ্যাত অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব, বাংলা প্রেসক্লাব ইতালি , সঞ্চারী সঙ্গীতায়ন ও ঢাকা প্রিন্টার্স।

আর/০৮:১৪/১৭ জানুয়ারি

ইতালি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে