Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০১-১১-২০১৯

হাজীদের চোখের পানি দেখতে চাই না : ধর্ম প্রতিমন্ত্রী

হাজীদের চোখের পানি দেখতে চাই না : ধর্ম প্রতিমন্ত্রী

ঢাকা, ১১ জানুয়ারি- 'হাজীদের চোখের পানি দেখতে চাই না। যদি কারো কোনো কর্মকাণ্ডের দ্বারা হাজীদের চোখে পানি পড়ে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। মন্ত্রণালয়ের কোনো অনিয়ম মেনে নেওয়া হবে না। কথা নয়, কাজ দিয়েই তা প্রমাণ করতে চাই।' 

আজ শুক্রবার (১১ জানুয়ারি) দুপুরে গোপালগঞ্জ শহরের নিজ বাসভবনে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন নবগঠিত মন্ত্রিপরিষদে নিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ।

সব ধর্মের জন্য সমান সুযোগ ও প্রাপ্য দেওয়ার চেষ্টা করা হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, হজ্ব পালনকারীদের যাতে কোনো ধরনের সমস্যা পোহাতে না হয় সে জন্য সব ধরনের ব্যবস্থা নেওয়া হবে। হজ্ব পালনকারীদের সমস্যা হবে এটা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনোভাবেই পছন্দ করেন না। আমার দায়িত্ব হবে আল্লাহর মেহমানদের সঠিকভাবে হজ্ব পালনের সুযোগ করে দেওয়া। তাদের চোখের পানি যেন কোনোভাবেই না পড়ে সেই কাজটি আমি চ্যালেঞ্জ নিয়ে করবো। আমি নিজে কোনো দুর্নীতি করবো না, অন্য কাউকেও দুর্নীতি করতে দেওয়া হবে না। শুধু মুসল্লিদের নয় হিন্দু, খ্রিষ্টান ও বৌদ্ধ ধর্মালম্বীদেরও সমান সুযোগ দেওয়া হবে।

মতবিনিময়সভায় স্থানীয় বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ মোহম্মদ রুহুল আমিনসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এরপর প্রতিমন্ত্রী টুঙ্গিপাড়ায় গওহরডাঙ্গা মাদ্রাসায় মুসল্লিদের সঙ্গে মতবিনিময় করেন এবং সদর সাব হুজুর শামছুল হক ফরিদপুরীর কবর জিয়ারত ও সদ্য প্রয়াত টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আব্দুল হালিম গিমাডাঙ্গা গ্রামের বাড়িতে গিয়ে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন। 

এমএ/ ০৭:৪৪/ ১১ জানুয়ারি

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে