Deshe Bideshe

DESHEBIDESHE

ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০১-১১-২০১৯

মোদির এক ডাকে একজোট বলিউড

মোদির এক ডাকে একজোট বলিউড

নয়া দিল্লি, ১১ জানুয়ারি- রাজনীতিবীদদের সাথে শোবিজ তারকাদের মেলবন্ধন সারা বিশ্বেই চোখে পড়ার মতো। বিশেষ করে ভারতে এর দৃষ্টান্ত সবচেয়ে বেশী। ফের তারই প্রমাণ পাওয়া গেল বলিউডের তারকা নির্মাতা ও প্রযোজক করণ যোহরের একটি সেলফি দেখে!

করণ যোহর সম্প্রতি একটি সেলফি আপলোড করেছেন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানে সবার মধ্যমণি হিসেবে দেখা গেছে বর্তমান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। আর তাকে ঘিরে রেখেছেন বলিউডের একঝাঁক তারকা অভিনেতা-অভিনেত্রী।

কিন্তু হঠাৎ তাদের এই সেলফি রহস্যের কারণ কী? এমন প্রশ্নই সবার মনে। মূলত বলিউড তারকাদের মুম্বাই থেকে নাকি দিল্লীতে ডেকে পাঠিয়েছেন মোদি নিজেই। আর তার যাকে সাড়া দিয়ে দিল্লী ছুটে গেছেন করণ যোহর ছাড়াও রণবীর কাপুর, বরুণ ধাওয়ান, একতা কাপুর, রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, ভূমি পেদনেকর সহ অনেকেই।

করণ তার স্ট্যাটাসে জানিয়েছেন, প্রধানমন্ত্রী মোদির সঙ্গে বলিউড নিয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ কথা বলতেই দিল্লী গিয়েছিলেন তারা। এমন কি সিনেমা নিয়ে তাদের যে প্রস্তাব সেসব মেনে নিয়েছেন মোদি। আর সে কারণেই করণ জোর গলায় লিখলেন, ‘শক্তিশালী ও প্রয়োজনীয় আলোচনা পরিবর্তন আনতে পারে!’

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হওয়াকে চলচ্চিত্র তারকাদের কেউ কেউ ‘বিশাল প্রাপ্তি’ বলেও উল্লেখ করেন। করণ যোহর মোদির সঙ্গে একজোট হওয়ার কারণ জানিয়ে আরো লিখেন, দেশকে পরিণত করতে যে গঠনমূলক পরিবর্তনগুলো দরকার, সেগুলোকে তরান্বিত করতে একজোট আমরা।

এদিকে মোদির সঙ্গে আলাদা করেও একটি ছবি পোস্ট করেছেন রণবীর সিং।

তবে শুধু সৌজন্য সাক্ষাতই নয়, মোদির একটি অসাধারণ সিদ্ধান্তেরও তারিফ করেন বলিউড তারকারা। সিনেমার টিকিটে ‘জিএসটি’ কমানোর জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান সবাই। ১০০ টাকার নিচে টিকিটের দামে ‘জিএসটি’ কমিয়ে ১২ শতাংশ করেছেন মোদি, যা আগে ১৮ শতাংশ ছিল। অন্যদিকে ১০০ টাকার বেশি টিকিটে ২৮ থেকে কমিয়ে ১৮ শতাংশ ধার্য করা হয়েছে।

এমইউ/০৪:১৫/১১ জানুয়ারি

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে